বিনোদন

ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে শাকিবের মেন্টাল!

শাকিব খানের বাংলাদেশে যেমন বিশাল জনপ্রিয়তা রয়েছে ঠিক তেমনই জনপ্রিয়তা গড়ে উঠেছে কলকাতায়। ২০১৬ সালে শিকারী সিনেমার মধ্য দিয়ে যৌথপ্রযোজনার মুভিতে নাম লেখান শাকিব খান।

শিকারী সিনেমাটি কলকাতায় মুক্তি পাওয়ার পর পরই গড়ে ওঠে এক বিশাল জনপ্রিয়তা। এভাবে বেশ কয়েকটি সিনেমা করেছেন কলকাতায়। আর সেই থেকে এখনো অব্যাহত আছে জনপ্রিয়তা।

শিকারী মুক্তি পাওয়ার পরেই প্রতিটা ঈদ পুজাতে মুক্তি পাচ্ছে শাকিবের একের পর এক সিনেমা। এবার কলকাতায় শাকিবিয়ানদের জন্য সুখবর হচ্ছে শাকিবের ‘মেন্টাল’ সিনেমাটি মুক্তি পাচ্ছে খুব শীঘ্রই।

তবে শাকিবের মেন্টাল সিনেমার বিনিময়ে আমদানি করা হয়েছে কলকাতার অঙ্কুশ হাজরার ‘ভিলেন’ সিনেমাটি। মেন্টাল ও ‘ভিলেন’ সিনেমা দুইটা একই দিনে মুক্তি পাবে।

প্রযোজক কামাল কিবরিয়া লিপু জানান, গত রবিবার ‘ভিলেন’ বাংলাদেশের সেন্সরে জমা দেয়া হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী সপ্তাহে সেন্সর হবে। তিনি জানান, ‘রানা পাগলা: দ্য মেন্টাল’ ছবিও কলকাতায় সেন্সরে জমা পড়েছে।

পশ্চিমবঙ্গে ‘ভিলেন’ মুক্তি পেয়েছে ১২ অক্টোবর (দূর্গা পূজা)। বাবা যাদবের পরিচালনায় ওই ছবিতে অঙ্কুশ ছাড়াও অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, ঋত্বিকা সেন।

অন্যদিকে, রানা পাগলা দ্য মেন্টাল ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, পড়শী, আঁচল, মিশা সওদাগর, পারভেজ চৌধুরী।

মেন্টাল সিনেমার পরিচালক শামীম আহমেদ রনি। প্রযোজনা করেছিল বাংলা এক্সপ্রেস ফিল্মস। নাচ-গান-অ্যাকশন ও মসলাদারে ভরপুর । মেন্টাল মুক্তি পেয়েছিল ২০১৬ সালের জুলাই ৭ জুলাই।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন