বিনোদন

কাজটির বিষয়ে সজল ভাই খুবই আন্তরিক ছিলেনঃ বান্নাহ্!

একটি ছেলে তার জীবনের সব কিছু নিয়ে অস্থির থাকে। সবকিছু নিয়ে মাথা গরম করা স্বভাবের আর কি। মানুষ তার জীবনে গুরুত্বপূর্ণ মুহূর্তে সঠিক সিদ্ধান্ত নিতে পারে না। তখন মানুষটি অস্থির হয়ে যায়। একপর্যায়ে ছেলেটির জীবনে একটি মেয়ে আসে। তারপর ছেলেটির মধ্যে এক ধরণের পরিবর্তন আসে। আসলে তাদের মধ্যে যে সম্পর্ক সেটা প্রেম না বন্ধুত্ব তা নিয়ে এগিয়ে যায় অস্থির ছেলেটা’র গল্প।

এই গল্পের অস্থির ছেলেটা জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। আর এই গল্পটাকে সাজিয়েছেন জনপ্রিয় তরুণ নাট্য নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ্‌। এই গল্প দিয়েই সম্প্রতি নগরীর উত্তরা, কাওলাসহ বিভিন্ন স্থানে শূটিং শেষ করলেন একক নাটক ‘অস্থির ছেলেটা’। বান্নাহ্ রচনা ও পরিচালনায় এই প্রথম কাজ করলেন সজল।

সজলের সঙ্গে প্রথম কাজ নিয়ে বান্নাহ্‌ বলেন, সজল ভাইয়ের সঙ্গে প্রথমবার কাজ করলাম। কাজটির বিষয়ে সজল ভাই খুবই আন্তরিক ছিলেন। এতে অভিনয়ের প্যাটার্ন, কস্টিউমের বিষয়ে একটা পরিবর্তন আনার চেষ্টা করেছি। এ জায়গাটাতে তিনি আমাকে খুবই সহযোগিতা করেছেন। সজল ভাইয়ের এই আন্তরিকতা দেখে তার প্রশংসা করে আমি ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছি। নির্মাণ কাজ ভালো হয়েছে। দর্শক এটা দেখার পর তা অনুধাবন করতে পারবেন। আর এটাও বুঝবেন যে, নিজেকে ভিন্ন জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন সজল ভাই। সিনিয়র শিল্পী হিসেবে তার এই আন্তরিকতা আর নিজেকে ভাঙার চেষ্টার প্রশংসা না করে পারছি না। আমাদের সিনিয়র প্রায় প্রত্যেক শিল্পীদের মাঝে আমি এই অদ্ভুত সুন্দর গুণটি লক্ষ্য করি। আর তখন কাজ করতে অন্যরকম আনন্দ লাগে।

অভিনেতা সজল বলেন, নাটকের গল্পটা অনেক সুন্দর। আর বান্নাহ্ সাথে আমার প্রথম কাজ করা। কাজ করে অনেক ভাল লেগেছে এবং আমি বলবো সে অনেক গুনী একজন নির্মাতা। তার কাজ সে খুব যত্ন সহকারে করে। এই জন্যই বান্নাহ্ খুব অল্প সময়ে সবার সুনাম কুঁড়িয়েছেন।
তার সাথে প্রথম করাটা আমি খুব ইনজয় করেছি। তার জন্য দোয়া সে আরো সামনের দিকে সুনামের সাথে এগিয়ে যাক।

সজল ছাড়াও এতে তার বিপরীতে তানজিন তিশা অভিনয় করেছেন।

নির্মাতা জানান নাটকটি ক্লাব ১১ এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে খুব শিগগির মুক্তি দেয়া হবে ।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন