বিনোদন

বড় আয়োজনে ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ!

বৃহস্পতিবার (২২ নভেম্বর) রাতে ঠুকতেই দেখা যায় চলচ্চিত্রের প্রাণকেন্দ্র বিএফডিসিতে সাজানো হয়েছে নতুন সাজে। মূল ফটক থেকে শুরু করে পুরো এফডিসিতে মোড়ানো হয়েছে বাহারি রঙের বাতি দিয়ে। ঝর্না স্পটের পাশে তৈরি করা হয়েছে জাঁকজমক পূর্ণ  মঞ্চ। রায়হান রাফী পরিচালিত ‘দহন’ সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের জন্য এই জাঁকজমক আয়োজন করেছে প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

সিয়াম, পূজা ইমরান

এই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চিত্রনায়ক ফারুকের থাকার কথা থাকলেও তিনি ছিলেন না। তবে ভিডিও বার্তায় ‘দহন’র জন্য শুভকামনা জানান এই কিংবদন্তী। ​

তাছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, অভিনেতা তারিক আনাম খান,ডিএতায়েব, ওমর সানি, অমিত হাসান, সিয়াম আহমেদ, বাপ্পারাজ, নাদের চৌধুরী, শিমুল খান, অভিনেত্রী সুষমা সরকার, পূজা চেরি, অমৃতা খান, চিত্রপরিচালক জাকির হোসেন রাজু, ওয়াজেদ আলী সুমন, ইফতেখার চৌধুরী, সঙ্গীত পরিচালক ইমন সাহা, সঙ্গীত শিল্পী ইমরানসহ অনেকে।

তারিক আনাম খান বলেন, আমি ‘দহনে’ অতিথি শিল্পী হিসেবে কাজ করেছি। শুটিংয়ে সিয়ামকে দেখে আমি খুব অবাক হয়েছি। কারণ সে দুর্দান্তভাবে চরিত্রে ঢুকে গিয়েছিলো। একইভাবে অবাক হয়েছি পূজাকে বোমা আঘাতপ্রাপ্ত মেয়ের গেটআপে দেখে।ওরা দু’জন অসাধারণ অভিনয় করেছে। আমি আশা করি সিনেমাটি মানুষ দেখবেন।দহন সিনেমার একটি দৃশ্য।

পূজা বলেন, এই সিনেমায় আমি একজন গার্মেন্টস কর্মীর চরিত্রে অভিনয় করেছি। এটা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিলো। আমাকে অনেকদিন ধরে শুটিংয়ের প্রস্তুতি নিতে হয়েছে। আমার বিশ্বাস মানুষ প্রত্যাশা অনুযায়ী একটি সিনেমা পাবেন।

সিয়াম বলেন, যদিও আমি একজন প্রফেশনাল শিল্পী, তবুও ‘দহনে’ আমি শুধু টাকার জন্য কাজ করেনি। এই সিনেমা আমি দেশের জন্য, দেশের মানুষের জন্য করেছি। এতে আপনাদের গল্প বলা হয়েছে। এটি আমার অভিনীত তৃতীয় সিনেমা হলেও মুক্তি পাচ্ছে দ্বিতীয় সিনেমা হিসেবে।

সিনেমার পরিচালক রায়হান রাফী বলেন, ট্রেলার দেখেই আপনারা হয়তো সিনেমাটির কনসেপ্ট বুঝতে পেরেছেন। ‘দহন’ এ আমরা এমন একটি গল্প বলতে চেষ্টা করেছি, যে প্রসঙ্গ নিয়ে আপনারা বাসার টিভির সামনে বসে কথা বলেন। এই সিনেমায় আপনারা অনেক প্রশ্নের উত্তর পাবেন।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘দহন’ এর কাজ শেষ হবার পর আমি দু’বার দেখেছি। ছবিটি দেখার পর আমি সারারাত ঘুমাতে পারিনি। প্রথমে সিনেমাটি দেখে আমার এটি রাজনৈতিক সিনেমা মনে হলেও দ্বিতীয়বার দেখার পর মনে হয়েছে ট্র্যাজেডি ঘরানার সিনেমা। এই সিনেমা আপনাকে কাঁদাবে এবং ভাবাবে।

সিয়াম, ইমরান

পরিশেষে ইমরান, আহমেদ হুমায়ুন ও নদীর গানের মধ্য দিয়ে সমাপ্তি হয় জাজের এই আয়োজন।

উল্লেখ্য, আগামী ৩০ নভেম্বর সারা দেশে মুক্তি পাবে ‘দহন’। এই ছবিতে সিয়াম-পূজা দ্বিতীয় বারের মত জুটি বেধে অভিনয় করেছে। এতে আরও অভিনয় করেছেন জাকিয়া বারি মম।

‘দহন’ সিনেমার ট্রেলার:

 https://www.youtube.com/watch?v=TmtoE-yZigs

 

 

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন