সারাদেশ

ইটের ঢিলে মারুফ আহমদ নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভরারগাও গ্রামে ইটের ঢিলে মারুফ আহমদ (২৬) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত মারুফ দিরাই উপজেলা ভরারগাঁও গ্রামের নতুন ব্রিজ নির্মাণের শ্রমিক ও সুনামগঞ্জ শহরের হাছননগরের নূরুল ইসলামের ছেলে। শনিবার দিনগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাত সাড়ে ৯টার দিকে নির্মাণ শ্রমিক রাতের খাবার খেয়ে নির্মাণাধীন ব্রিজের পাশে দাড়িয়ে থাকে। এ সময় ভাররগাঁও গ্রামের মৃত আব্দুস ছত্তারের ছেলে জনি মিয়া ওই স্থান দিয়ে হেটে যাওয়ার সময় নির্মাণ শ্রমিক মারুফের সঙ্গে ধাক্কা লাগে। এতে জনি ও মারুফের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে জনি একটি ইটের টুকরো নিয়ে নির্মাণ শ্রমিক মারুফের মাথায় ঢিল মারে। এতে সঙ্গে সঙ্গে মারুফ মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্য শ্রমিকরা তাকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মারুফকে মৃত ঘোষণা করেন।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ঘাতক মারুফকে ধরতে পুলিশ এলাকায় অভিযান চালাচ্ছে।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন