সারাদেশ

নড়াইল-২ আসনে রবিবার মাশরাফির মনোনয়ন ফরম সংগ্রহ

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার পক্ষে নেয়া হবে রবিবার।

মাশরাফি বিন মুর্তজার বাবা গোলাম মুর্তজা স্বপন জানান, রোববার সকালে ব্যাংকে টাকা জমা দেওয়ার পর নড়াইল জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আনজুমান আরার নিকট থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করা হবে। মনোনয়ন ফরম সংগ্রহকালে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ উপস্থিত থাকবেন। তবে মনোনয়ন ফরম সংগ্রহকালে মাশরাফি উপস্থিত থাকছেন না।

গত ১১ নভেম্বর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মতিতে ওবায়দুল কাদেরের হাত থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন ক্রিকেট দলপতি মাশরাফি।

গত ২০ নভেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন মাশরাফি।

ইতিমধ্যে মাশরাফির বন্ধুমহলসহ ভক্তরা নিজেদের উদ্যোগে মাশরাফির পক্ষে মাঠে নেমে পড়েছেন।

 

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন