প্রধান সংবাদ

৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত মহাজোটের, সবার নামে ইস্যু হয়েছে চিঠিও

আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের প্রায় ৩০০ আসনের প্রার্থী চূড়ান্ত হয়েছে। সবার নামে ইস্যু হয়েছে মনোনয়নের চিঠিও। আওয়ামী লীগের সভাপতির স্বাক্ষর করা মনোনয়ন চিঠি রোববার থেকে দলীয় সভাপতির কার্যালয় থেকে বিতরণ করা হবে।

জানা গেছে, ১৪ দলীয় জোট ও মহাজোটের শরীক দলগুলোর কাছে ইতোমধ্যে তাদের চূড়ান্ত প্রার্থী তালিকাও হস্তান্তর করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গত ৯-১২ নভেম্বর টানা চারদিনে ৪ হাজারের বেশি মনোনয়ন ফরম বিক্রি করে আওয়ামী লীগ। এরপর টানা এক সপ্তাহ দলটি সভাপতির নেতৃত্বে মনোনয়ন বোর্ড বিভিন্ন জরিপের ভিত্তিতে নিজেদের প্রার্থী তালিকা করেন। এরপরে দলীয় প্রধানের সঙ্গে শরিক দলগুলোর একাধিক বৈঠক করার পর তাদেরও আসন নিয়ে সুরাহা হয়। এখন সবই চূড়ান্ত হয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে মনোনয়ন বোর্ডের এক সদস্য শনিবার বলেন, ‘যাদের আমলনামা ভালো ছিল, তারা কালই দলের ডাক পাবেন।’

এদিকে দলের  চূড়ান্ত হওয়া প্রার্থীদের হাতে আজ মনোনয়নপত্র তুলে দেওয়ার বিষয়টি স্বীকার করেছেন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্য কাজী জাফরউল্লাহও।

 

সিএসবি

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন