সারাদেশ

এমপির মনোনয়ন পেতে উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

জাতীয় একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু।

বৃহস্পতিবার (২২ নভেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

দলীয় সূত্র জানায়, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী।

মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের সময় দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়রদের মনোনয়ন দেওয়া হবে না বলে জানিয়ে দেন। এরপর মনোনয়ন লাভের আশায় ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে পদত্যাগ করে নতুন করে দলীয় মনোনয়ন লাভের চেষ্টা করছেন।

এ আসনে বর্তমান এমপি খন্দকার আসাদুজ্জামান ও তার ছেলে মশিউজ্জামান রোমেল, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনিসহ ১৭ জন দলীয় মনোনয়নপত্র কিনেছেন।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন