খেলা

আজহার এবং হারিস সোহেলের ব্যাটে ভালো অবস্থানে পাকিস্তান

আবু ধাবিদে শ্বাসরূদ্ধকর প্রথম টেস্টে নিউজিল্যান্ডের কাছে মাত্র ৪ রানে হেরে গিয়েছিল পাকিস্তান। সেই শ্বাসরূদ্ধকর ম্যাচের পর এবার দুবাইতে শুরু হয়েছে দ্বিতীয় টেস্ট। এবার কি করবে পাকিস্তান? তবে শুরুতে বাজে অবস্থা হলেও আজহার আলি এবং হারিস সোহেলের ব্যাটে ভালো অবস্থানে রয়েছে পাকিস্তান। দিন শেষে ৪ উইকেট হারিয়ে ২০৭ রান করে পাকিস্তান। ৮১ রান নিয়ে উইকেটে রয়েছেন হারিস সোহেল।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়। ওপেনার ইমাম উল হক এবং মোহাম্মদ হাফিজ আউট হয়ে যান ২৫ রানের মাথায়। দু’জনই করেন ৯ রান করে। ২৫ রানে ২ উইকেট পড়ে যাওয়ার পর পাকিস্তানের ব্যাটিংয়ের হাল ধরেন আজহার আলি এবং হারিস সোহেল। এ দু’জনের ব্যাটে গড়ে ওঠে ১২৬ রানের জুটি।

দলীয় ১৫১ রানের মাথায় রান আউট হয়ে যান আজহার আলি। ১৮৭ বলে ৮১ রান করে আউট হন তিনি। ৭টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি। এরপর ব্যাট করতে নামেন আসাদ শফিক। তবে এই জুটি বেশিক্ষণ টেকেনি। ২৩ রানের জুটি গড়ার পর ১২ রান করে আউট হয়ে যান আসাদ শফিক।

হারিস সোহেল আর বাবর আজম মিলে দিনের বাকি অংশ কাটিয়ে দেন। ৩৩ রানের জুটি গড়ে টিকে রয়েছেন দু’জন। ৮১ রান করে আসাদ শফিক এবং ১৪ রান করে অপরাজিত রয়েছেন বাবর আজম। কলিন ডি গ্র্যান্ড হোম নেন ২ উইকেট। ১ উইকেট নেন অ্যাজাজ প্যাটেল।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন