খেলা

রেফারি ডেভিড বুনের মাকে হারানোর খবর চট্টগ্রামে থেকেই শুনলেন!

আইসিসির পক্ষ থেকে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ম্যাচ পরিচালনার জন্য রেফারির দায়িত্ব নিয়ে বাংলাদেশে এসেছেন অস্ট্রেলিয়ান সাবেক ওপেনার ডেভিড বুন। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচ চলাকালেই তিনি খবর পেলেন, তার মা চলে গেলেন দুনিয়া ছেড়ে। এমন একটা মুহূর্তে ডেভিড বুন খবর পেলেন, যখন তার নড়ার কোনো উপায় নেই। শেষবারের মতও মাকে দেখা হলো না। কিন্তু শেষ কৃত্যেও কি যোগ দিতে পারবেন না!

কিন্তু নিয়তি মাঝে-মধ্যে এমন কিছু সৌভাগ্য এনে দেয়, যা মানুষ কল্পনাও করতে পারে না। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচটি আড়াই দিনে শেষ হয়ে যাওয়ার ফলে অন্তত মায়ের শেষ কৃত্যে অংশ নেয়ার সুযোগ পেয়ে গেলেন ডেভিড বুন।

বাংলাদেশ ও য়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজের ম্যাচ রেফারি ছিলেন অস্ট্রেলিয়ার এ সাবেক মারকুটে ওপেনার। দু’দিন আগে টেস্ট শেষ হয়ে যাওয়ায়, মাকে শেষ বিদায় জানাতে আজ রাতেই অস্ট্রেলিয়া ফিরে যাবার সুযোগ পেয়েছেন।

সদ্য মা হারা ম্যাচ রেফারি ডেভিড বুন ফিরে যাচ্ছেন আজ রাতেই। অস্ট্রেলিয়ার এ সাবেক মারকুটে ওপেনারের বদলে ঢাকা টেস্টে ম্যাচ রেফারি হয়ে আসছেন জিম্বাবুয়ের সাবেক স্পিনার অ্যান্ডি পাইক্রফট। তিনিও দু’এক দিনের মধ্যে ঢাকায় চলে আসবেন। ৩০ নভেম্বর শেরে বাংলায় শুরু দ্বিতীয় টেস্ট।

টাইগারদের সাথে ক্যারিবীয়দের ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে ম্যাচ রেফারির দায়িত্বে থাকবেন নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটার মার্টিন ক্রো‘র ভাই জেফ ক্রো।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন