খেলা

কাভানির গোলে পিএসজি’র জয়!

ইনজুরির কারণে খেলতে পারেননি দলের দুই শীর্ষ তারকা নেইমার ও কিলিয়ান এমবাপে। তাতে অবশ্য লিগ ওয়ানের ম্যাচে জয় পেতে মোটেও অসুবিধা হয়নি পিএসজি’র। এদিনসন কাভানির একমাত্র গোলে শনিবার তুলুজকে ১-০ গোলে হারিয়েছে ফরাসি জায়ান্টরা।

এদিন স্থানীয় সময় বিকালে শুরু হয় ম্যাচটি। ঘরের মাঠের ম্যাচটিতে নবম মিনিটেই এগিয়ে যায় পিএসজি। এসময় বাঁ দিক থেকে আনহেল দি মারিয়ার শটটি রুখে দেন তুলুজের গোল কিপার। কিন্তু তা বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল ফরাসি মিডফিল্ডার আদ্রিওঁ রাবিও হেড করলে তা পেয়ে যান কাভানি। আর তা থেকে দারুণ নৈপুণ্যে দলকে এগিয়ে দেন উরুগুইয়ান এই স্ট্রাইকার।

এরপর আর কোন গোল না হলে কাভানির একমাত্র গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি। লিগের চলতি মৌসুমে কাভানির এটি নবম গোল। ১১ গোল নিয়ে শীর্ষে আছেন এমবাপে। আর ১০ গোল নিয়ে তারপরেই আছেন বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার নেইমার।

এই জয়ে ৪২ পয়েন্ট নিয়ে ফরাসি লিগ টেবিলের শীর্ষে আছে পিএসজি। আর দ্বিতীয় স্থানে থাকা লিওঁর পয়েন্ট ২৭।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন