সারাবিশ্ব

বিমানে বসেই বিমান উড়িয়ে দেয়ার হুমকি

‘টেক-অফের সময়ই উড়িয়ে দেব। কেউ বাঁচবে না।’ মুখে রুমাল বেঁধে বিমানে বসে ক্রমাগত এমন সব কথাই বলছিল এক যাত্রী। সে সময় অন্যসব যাত্রীরা একথা শুনে ফেলেন।

এরপরই কয়েক জন যাত্রী বিষয়টি জানান বিমান কর্তৃপক্ষকে। বিমানটি তখনই খালি করে দেয়া হয়। সোমবার সকালে কলকাতার দমদম বিমানবন্দরে এমন ঘটনা ঘটে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিমানটি তখন ছাড়ার প্রস্তুতি নিচ্ছিল। এক যাত্রী বিমানে বসে ফোনে কাউকে টেক-অফের সময় বিমানটি বিস্ফোরণের হুমকি দিচ্ছিল। যাত্রীদের প্রাণে মারাও হুমকি শোনা যায় তার গলায়। যাত্রীদের কাছে খবর পেয়েই এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করেন পাইলট।

রানওয়ে থেকে বিমানটি ফেরানো হয় ট্যাক্সি বে-তে। দ্রুত যাত্রীদের নামিয়ে খালি করা হয়। পুরো বিমানে তল্লাশি চালায় সিআইএসএফভ। অভিযুক্ত যাত্রীকে আটক করে জেরা করা হয়। কাকে ফোন করছিল ওই যাত্রী, তা জানার চেষ্টা চলছে। দিল্লিতেও গত সপ্তাহে একই ধরনের ঘটনা ঘটেছিল।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন