খেলা

হকিতে নিষিদ্ধ মোহামেডান-মেরিনার্সের চার কমকর্তা ৫ বছর নিষিদ্ধ

গত ৭ জুনের মোহামেডান ও মেরিনার্সের মধ্যেকার প্রিমিয়ার হকি লিগের ম্যাচ নিয়ে সৃষ্ট অনাকাঙ্খিত ঘটনায় বাংলাদেশ হকি ফেডারেশন মোহামেডান ও মেরিনার্সের চার কর্মকর্তাকে ৫ বছর নিষিদ্ধ করেছে।

সোমবার বিমান বাহিনীর ফ্যালকন হলে অনুষ্ঠিত ফেডারেশনের নির্বাহী কমিটির সভায় মেরিনার ইয়াংস ক্লাবের সাধারণ সম্পাদক হাসান উল্লাহ খান রানা, সদস্য নজরুল ইসলাম মৃধা, মোহামেডান হকি লের ম্যানেজার আরিফুল হক প্রিন্স, সহকারী ম্যানেজার আসাুজ্জামান চন্দনকে বিভিন্ন মেয়াদে নিষিদ্ধ করা হয়েছে।

মেরিনার ইয়াংস ক্লাবের সাধারণ সম্পাদক হাসান উল্লাহ খান রানা, মোহামেডান স্পোর্টিং ক্লাবের হকি ম্যানেজার আরিফুল হক প্রিন্স ও সহকারী ম্যানেজার আসাদুজ্জামান চন্দনকে ৫ বছর নিষিদ্ধ এবং এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো দুই বছর করে নিষিদ্ধের সিদ্ধান্ত হয়েছে সভায়।

মেরিনার্সের ম্যানেজার নজরুল ইসলাম মৃধাকে ৩ বছর নিষিদ্ধের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ওই ম্যাচের টেকনিক্যাল কর্মকর্তা নাজিরুল ইসলাম নাজুকে ৩ বছর হকির কার্যক্রম থেকে নিষিদ্ধ করা হয়েছে। প্রিমিয়ার লিগে অংশ না নেয়ায় সাবেক চ্যাম্পিয়ন উষা ক্রীড়া চক্রকে প্রথম বিভাগ লিগে নামিয়ে দেয়া হয়েছে।

ফেডারেশনের আগের সভায় অসমাপ্ত ম্যাচটি ড্র ঘোষণা করেছিল। তাতে মোহামেডান চ্যাম্পিয়ন ও আবাহনী রানার্সআপ হয়েছে।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন