লাইফষ্টাইল

নতুন ড্যান্স স্কুলের শাখা উদ্বোধন করলেন অপূর্ব

রোববার অপূর্ব ড্যান্স স্কুলের ২৩ বছর পর্দাপর্ণ উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজনে বাংলাদেশের সুনামধন্য সকল ড্যান্স কোরিওগ্রাফার এবং পারফর্মারদের সমাগম ছিলো দেখার মতো। বাংলাদেশে এই প্রথম সুনামধন্য প্রতিষ্ঠান অপূর্ব ড্যান্স স্কুল এ সকল ড্যান্স কোরিওগ্রাফারদের একত্রে দেখা গেছে। উল্লেখ্য, বর্তমান প্রযুক্তির সাথে তাল মিলিয়ে অপূর্ব ড্যান্স স্কুলের নতুন একটি শাখা খোলা হয়েছে যাহার নিজস্ব আধুনিক ডিজিটাল মাল্টিমিডিয়া সংযুক্ত সম্বলিত সিস্টেম ও বিশাল পরিসরে ড্যান্স ফ্লোর নির্মাণ করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নৃত্য পরিচালক আজিজ রেজা, নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ, বেলালসহ আরো অনেকেই।

পাশাপাশি সিসি ক্যামেরা দ্বারা ২৪ ঘন্টা নিয়ন্ত্রণের ও কারপার্কিং সুবিধা রয়েছে। স্কুলটির বর্তমান ঠিকানা- ক-৯৩/১, কুড়িল কাজীবাড়ী মেইন রোড়ে, ভাটারা, ঢাকা-১২২৯।

আগামীতে ভাল নতুন কিছু হবে বাংলাদেশের জন্য তার কিছু ছোওয়া পাওয়া গেল এই মিলনমেলায়। অপূর্ব ড্যান্স স্কুলের চেয়ারম্যান মোঃ নিজাম চৌধুরী অপূর্ব একটি বিষয় ঘোষণা দিয়েছেন, যে কোন প্রতিভাবান ছেলে বা মেয়ে ফ্রিতে এই স্কুলে প্রশিক্ষণ নিতে পারবে বা রির্হারসেল করতে পারবে। বাংলাদেশের নতুন প্রজন্মকে ভাল কিছু উপহার দেওয়ার জন্য অবিরাম কাজ করে যাবে অপূর্ব ড্যান্স স্কুলের চেয়ারম্যান মোঃ নিজাম চৌধুরী অপূর্ব। সকল শিক্ষাই শিক্ষা এরই ধারাবাহিকতায় আজ সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান অপূর্ব ড্যান্স স্কুল সবার শীর্ষে।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন