রাজনীতি

কুমিল্লা-২ আসনে জাসদ মনোনীত প্রার্থী ধীমন বড়ুয়ার মনোনয়ন ফরম সংগ্রহ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনে মানুষকে মশালের আলোয় আলোকিত করতে চান আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের অন্যতম শরীক দল জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ মনোনীত প্রার্থী তরুণ রাজনীতিবীদ, সাংবাদিক ও জাসদ কেন্দ্রীয় নেতা ধীমন বড়ুয়া। আজ সকালে তিতাস উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সংসদীয় আসন ২৫০ কুমিল্লা-২ (তিতাস- হোমনা) নির্বাচনী আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন ১৪ দলের প্রাণশক্তি জাসদ প্রার্থী ধীমন বড়ুয়া।

এরই মধ্যে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের পার্লামেন্টারি বোর্ড একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাসদের দলীয় প্রার্থী হিসেবে ২২৪ জন প্রার্থীর তালিকা চূড়ান্ত করেছে। সেখানে কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসন থেকে মনোনয়ন পেয়েছেন ধীমন ধীমন বড়ুয়া।

তিতাস- হোমনা উপজেলা নিয়ে কুমিল্লা-২ আসন গঠিত। ১টি পৌরসভা ও ১৮টি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসন। ১৯৯১ সাল থেকে এ আসনে টানা ৫বার সংসদ নির্বাচিত হয়েছিলেন প্রয়াত বিএনপির সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এম. কে আনোয়ার। সর্বশেষ ২০১৪ সালের বিএনপি বিহীন জাতীয় নির্বাচনে মহাজোটের হয়ে জাতীয় পার্টির প্রার্থী নির্বাচিত হন।

জাসদ কেন্দ্রীয় নেতা ধীমন বড়ুয়া বলেন, দেশের মানুষের সেবায় তরুণ প্রজন্মের নেতৃত্বের প্রয়োজনীয়তা অনুভব করছি। সেই কারণে নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। বিগত দিনের যারা কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য ছিলেন তারা এলাকার জন্য তেমন উন্নয়ন করেননি। আমি নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়ে তিতাস- হোমনা উপজেলাকে সুন্দর ও আধুনিক করে সাজাতে চাই।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীরা আওয়ামী লীগের সঙ্গে একত্রিত হয়ে আমরা ১৪ দলীয় জোট গঠন করেছি। আমরা নৌকায় চরেছি। নৌকা চরে সামনের গলোইতে বসে মশাল জ্বালিয়ে আলোর পথ দেখিয়েছি। যেনো নৌকা পথ না হারায় রাজনীতির অন্ধকারে। আর তাই ১০ বছরে বাংলাদেশ আলোকিত পথে হেটে উন্নয়নের পথে এগুচ্ছে।

তিনি আরো বলেন, যদি কুমিল্লা-২ আসনে ১৪ দলীয় জোটের মার্কা নৌকা ছাড়া অন্য কোন প্রতীক আসে। তাহলে আমি দলীয় প্রতীক মশাল নিয়ে নির্বাচনে লড়বো। মশাল জ্বালিয়ে আলোকিত করবো এই জনপদ। নৌকার বিকল্প হিসেবে আলোর প্রতীক মশাল নিয়ে আমি বিজয়ী হবো বলে আশা করি।

ধীমন বড়ুয়া রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় আচার-অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন ধরে এলাকাবাসীর সাথে সম্পৃক্ত আছেন। বিগত সময়ে নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডের ব্যাপক প্রচারণা চালিয়েছেন।

 

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন