সারাদেশ

নেত্রকোনায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা!

নেত্রকোনা শহরের নাগড়া জেলা পরিষদ এলাকায় ঝুমা চৌহান (২৩) নামে এক গৃহবধূ স্বামীর হাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ঝুমা চৌহান সদর উপজেলার বাংলা ইউনিয়নের অজিত দাসের মেয়ে ও পৌর শহরের নাগড়া ঢাকাইয়া পট্টির এলাকার বীরবল চৌহানের (৩৫) স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাগড়া এলাকার চটপটি ব্যবসায়ী বীরবল চৌহান পারিবারিক কলহের জেরে তার স্ত্রী ঝুমা চৌহানকে জেলা পরিষদের সামনের রাস্তায় ছুরিকাঘাত করে খুন করেন। এ সময় স্থানীয়রা ঘাতক বীরবলকে আটক করে পুলিশে দেয়।

আটক বীরবল বলেন, ঝুমা অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েছিল। তিনমাস ধরে সে ঘর ছাড়া। অথচ এলাকায় থেকে অনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিল। ঘটনার আগেও ঝুমা অনৈতিক কর্মকাণ্ড করে আসে বলে দাবি করেন তিনি।

নেত্রকোনা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান জানান, ঘটনার পর পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন