প্রধান সংবাদ

অনুশীলনে মাশরাফি বিন মুর্তজা!

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য বুধবার থেকেই অনুশীলন শুরু করে দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। বৃহস্পতিবার অনুশীলন করেছেন দ্বিতীয় দিনের মতো। কিন্তু সংবাদ মাধ্যমে নির্বাচন বা ওয়ানডে সিরিজ, কোনো বিষয় নিয়েই মুখ খুলেননি তিনি।

পরিচিত সাংবাদিকদের সঙ্গে স্বভাব সুলভ খুনসুঁটি, আড্ডা, বৃহস্পতিবার অনুশীলনে এসে সবই করেছেন মাশরাফি। কিন্তু আনুষ্ঠানিকভাবে সংবাদ মাধ্যমে মুখ খুলেননি কোনো কিছু নিয়েই। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার উদ্দেশ্যই জানিয়ে দিয়েছেন, তৈরি হচ্ছেন তিনি ওয়ানডে সিরিজের জন্য।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক বৃহস্পতিবার রাতে নিজের ভেরিফায়েট ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। জিমে সাইক্লিং করা অবস্থায় ছবির জন্য পোজটি দিয়েছেন টাইগার অধিনায়ক।

ছবিটি নিজের পেইজে পোস্ট করে বাংলায় ক্যাপশনে লিখেছেন, ‘ক্রিকেট আমার ধ্যান-জ্ঞান। ক্রিকেট আমার সাধনা। ক্রিকেট আমার ভালোবাসা। তৈরি হচ্ছি সামনের মিশনের জন্যে…।’ ইংরেজীতেও ক্যাপশন দিয়েছেন। যেখানে বুঝিয়েছেন একই অর্থ।

মাশরাফি বিন মুর্তজা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন। বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে নড়াইল-২ আসনে নির্বাচন করবেন মাশরাফি।

নির্বাচন কমিশনের সর্বশেষ তফসিল অনুযায়ী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন। তার আগে ৯ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। মাশরাফি ইতিমধ্যে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

এদিকে ৯ ডিসেম্বর থেকেই শুরু ওয়ানডে সিরিজ। নির্বাচনের প্রার্থীর থাকে নানা মুখী ব্যস্ততা। মাশরাফি তাই ওয়ানডে সিরিজে খেলবেন কি খেলবেন না তা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা।

বুধবার অনুশীলন শুরুর মধ্য দিয়েই মাশরাফি একরকম জানিয়ে দিয়েছিলেন ওয়ানডে সিরিজে খেলবেন তিনি। এবার ফেসবুক বার্তায় ঘোষণার সুরেই বললেন তা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে ৯ ডিসেম্বর। ১১ ডিসেম্বর দ্বিতীয় ওয়ানডে। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। ১৪ ডিসেম্বর সিলেটে অনুষ্ঠিত হবে তৃতীয় ও শেষ ওয়ানডে।

মাশরাফি ওয়ানডে সিরিজ শেষ করেই নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন বলে খবর।

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন