বিনোদন

জোভান ও মেহজাবিনের ‘একদিন অপ্রত্যাশিত’

অভিনেতা জোভান ও অভিনেত্রী মেহজাবিন সময়ের আলোচিত জুটিদের একটি। তারা একসঙ্গে বেশ কিছু দর্শকপ্রিয় নাটক ও টেলিফিল্ম দিয়ে দর্শকদের মন মাতিয়েছেন। স্বাভাবিকভাবেই এই জুটিকে নিয়ে নির্মাতারাও বেশ আগ্রহী হয়ে উঠছেন।এই জুটি সম্প্রতি ‘একদিন অপ্রত্যাশিত’ শিরোনামে একটি নাটকে জুটি বেঁধেছেন। নাটকটি লিখেছেন মাসুম শাহরীয়ার ও পরিচালনা করেছেন সজীব মাহমুদ । এতে আরো অভিনয় করেছেন নরেশ ভূঁইয়া, ইমন, ফাহমি প্রমুখ।

গল্পে দেখা যায়, রঞ্জনের সঙ্গে চিত্রার বিয়ের ছয় বছর। এক পার্টিতে মুনতাসির নামের পরিচিত এক ডাক্তার চিত্রার জন্য একটা ভবিষ্যদ্বাণী করেছিলেন। অক্টোবরের ১৫ তারিখ হবে চিত্রার জন্য বিশেষ একটা দিন। সেদিন অপ্রত্যাশিত কিছু একটা ঘটবে। সেই ডাক্তারের কথা অনেকেই বিশ্বাস করেন। ভদ্রলোকের সেই কথাগুলো দুঃস্বপ্নের মতো দেখতে পায় চিত্রা। চিত্রা ঘুম ভেঙেই রঞ্জনকে জিজ্ঞেস করে আজ কত তারিখ? ১৫ অক্টোবর? কী ঘটতে পারে, চিত্রা তাই ভাবতে চেষ্টা করে। অমঙ্গল ভাবনাগুলো চিত্রার মনের মধ্যে চেপে বসে। যেকোনো ঘটনার জন্য মানসিকভাবে নিজেকে প্রস্তুত রাখার চেষ্টা করে। রঞ্জনকে অনুরোধ করে অফিসে না যেতে। রঞ্জন যাওয়ার আগে বলে যায়, তাড়াতাড়ি চলে আসবে সে। চিত্রা নিজেও কোথাও বের হবে না ঠিক করে। চোখ বুজে দিনটা পার করে দিতে চায় সে। রঞ্জনের কাছে পুরো ব্যাপারটা পাগলামি মনে হয় আর এভাবেই এগিয়ে যায় নাটক।এখানে রঞ্জন চরিত্রে জোভান ও চিত্রা চরিত্রে মেহজাবীন অভিনয় করেছেন।

আগামী শনিবার রাত ৯টা ৫ মিনিটে নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন