বিনোদন

আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘আই অ্যাম রাজ’

আগামী শুক্রবার (৭ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে রাজ ইব্রাহীম অভিনীত অ্যাকশন ধারার ছবি ‘আই অ্যাম রাজ’। ছবিটি পরিচালনা করছেন এম আজাদ এবং প্রযোজনা করছে চৌধুরী এন্টারটেইনমেন্ট। এখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ। বিপরীতে রয়েছেন নবাগত নায়িকা সাবরিনা মামিয়া।

চলচ্চিত্রে অ্যাকশন হিরো হিসেবে প্রতিষ্ঠা পেতে দীর্ঘদিন ধরেই নিরলস পরিশ্রম করে যাচ্ছেন চট্টগ্রামের সন্তান রাজ। এরইমধ্যে ভারতের কলকাতার স্বরনীকা একাডেমি থেকে টানা ৮ মাস ফাইট এবং নাচের প্রশিক্ষণ নিয়ে এসেছেন তিনি।

রাজ বলেন, দেশ এবং দেশের বাইরে অ্যাকশন ধারার বাংলা ছবিকে প্রতিষ্ঠা করার জন্যই আমার চলচ্চিত্রে আসা। আমার বিশ্বাস ছবিটি দেখে দর্শকরা অনেকদিন পর বাংলা সিনেমার পরিপূর্ণ বিনোদন পাবে। পাশাপাশি নির্মাতারাও নতুন করে সামাজিক অ্যাকশন ধারার ছবি নির্মাণে আগ্রহী হবেন।

‘আই অ্যাম রাজ’ সিনেমায় আরও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, অমির সিরাজী, গুলশান আরা পপি ও ইলিয়াস কোবরা। ছবিটির সংগীত পরিচালনা করেছেন শাহরিয়ার রাফাত, শরীফ আহমেদ এবং রাজীব।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন