প্রধান সংবাদ

২৯ রানে পঞ্চম উইকেট হারিয়ে বিপদে ওয়েস্ট ইন্ডিজ!

প্রথম ইনিংসে বাংলাদেশের ৫০৮ রানের জবাবে ব্যাট করছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। মাত্র ২০ রানে প্রথমসারির চার ব্যাটসম্যান সাজঘরে ফিরে গেছেন। ২৯ রানে হারিয়েছে তারা পঞ্চম উইকেট।

শনিবার টেস্টের দ্বিতীয় দিনে ঢাকার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে প্রথম ওভারেই সাকিব সাফল্য পান। দুর্দান্ত ঘূর্ণিতে তিনি ওপেনার ক্রেগ ব্র্যাথওয়েটকে সরাসরি বোল্ড করেন।

শূন্য থেকে ৬ রান যেতেই আঘাত হানেন আরেক স্পিনার মেহেদী হাসান মিরাজ। তার ঘূর্ণিতে বিভ্রান্ত হয়ে কাইরন পাওয়েল ৪ রান করে বোল্ড হন।

মাত্র ৬ রানে দুই ওপেনারকে হারিয়ে বিপর্যয়ে পড়ে ক্যারিবীয়রা। তবে তাদের এই বিপর্যয় আরও বাড়ে দলীয় ১৭ রানে সাকিব সুনীল অ্যামব্রিসকে বোল্ড করলে। তিনি ৭ রান করেন।

আর দলীয় ২০ রানে মিরাজ রসটন চেজকে বোল্ড করেন। এরপর ১০ রান করা সাই হোপকেও বোল্ড করেন মিরাজ।

এর আগে মাহমুদউল্লাহর ১৩৬ রানে ভর করে বাংলাদেশ প্রথম ইনিংসে করে ৫০৮ রান। তিনি ছাড়া অধিনায়ক সাকিব ৮০, অভিষিক্ত সাদমান ইসলাম ৭৬ এবং লিটন কুমার দাস ৫৪ রান করেন।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন