বিনোদন

সোনাক্ষী সিনহার বাড়িতে নতুন অতিথি ব্রোঞ্জি!

বলিউডের ‘দাবাং গার্ল’খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাড়িতে নতুন অতিথি এসেছেন। আর এই অতিথি হচ্ছে একটি কুকুরছানা। আদর করে এই পোষ্য অতিথির নাম রাখা হয়েছে ‘ব্রোঞ্জি’। এই সুন্দর ছোট্ট কুকুরছানাটি তার ভীষণ আদরের। সোনাক্ষীর সম্প্রতি এই পোষ্যের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

সপ্তাহের শেষ দিনটিকে রাঙিয়ে দিতে ‘রাউডি রাঠোর’ অভিনেত্রী সোনাক্ষী সিনহা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার নতুন অতিথির একাধিক ছবি পোস্ট দিয়েছেন। এর সঙ্গে জুড়ে দিয়েছেন কিউট ক্যাপশন। লিখেছেন, ‘সিনহার পরিবারের নতুন সদস্যকে একটিবার হ্যালো বলো। এর নাম ব্রোঞ্জি। ঠিক বাড়িতেই সে এসেছে, না হয় পোজটা একটু দেখো!’

শুধু ছবি নয়, সোনাক্ষী তার ইনস্টাগ্রাম পেজে ব্রোঞ্জির সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন, পরে পোস্ট করেছে তার ফ্যান পেজও। এই নতুন কুকুরছানা ব্রোঞ্জিকে সোনাক্ষী সমস্ত ভক্ত, এমনকি সেলিব্রেটিরাও আদর দিয়ে স্বাগত জানিয়েছেন। দুই লাখের বেশি লাইক পেয়েছে ব্রোঞ্জি। আর অসংখ্য মন্তব্যতো আছেই।

‘লুটেরা’ অভিনেত্রী সোনাক্ষী সিনহা বরাবরই কুকুর ভালবাসেন এবং ব্রোঞ্জি তার প্রথম পোষ্য নয়। এর আগে ন্যান্সি নামের একটি কুকুর তার সঙ্গে ১৪ বছর কাটিয়েছে। সোনাক্ষী পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব এনিমেলসের (পেটা) সক্রিয় সদস্য। সব সময় তিনি এ সংগঠনটির প্রচার চালান।

আগামী বছর সোনাক্ষীর দুটো বড় ছবি মুক্তি পাবে। ১৯ এপ্রিল মুক্তি পাবে তারকাখচিত সিনেমা ‘কলঙ্ক’ এবং ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তি পাবে ‘মিশন মঙ্গল’। মঙ্গল অভিযান নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন