বিনোদন

মিস ওয়ার্ল্ডের সেরা ৩০-এ পৌঁছে গেছেন ঐশী

বিশ্ব সুন্দরি প্রতিযোগিতার ৬৮তম আসর বসেছে চীনের সানাইয়া শহরে। আর আসরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের গ্রুপ সিক্সে জয়ী হয়ে তিনি পৌঁছে গেছেন সেরা ৩০-এ। শুক্রবার (৩০ নভেম্বর) রাতে মিস ওয়ার্ল্ড ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।

আয়োজকরা জানান, বিশ্বের ১১৮ প্রতিযোগীর মধ্যে নির্বাচিত হয়েছে সেরা ৩০। এরমধ্যে ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগের ২০টি গ্রুপের প্রতিটির বিজয়ীরা সরাসরি পৌঁছে গেছেন ফাইনালে। ঐশী তাদেরই একজন। তাকে এখন অনেকে অভিনন্দন জানাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ১৮ বছরের এই সুন্দরীকে গ্র্যান্ড ফিনালের মঞ্চে দেখতে মুখিয়ে আছেন শুভাকাঙ্ক্ষীরা।

বিশ্বসুন্দরী প্রতিযোগিতার গত আসর থেকে যুক্ত হওয়া ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ বিভাগে এবার কে কোন গ্রুপে থাকবেন তা নির্ধারিত হয়েছে ড্রয়ের মাধ্যমে। সব মিলিয়ে সাজানো হয় ২০টি গ্রুপ। অন্য গ্রুপের বিজয়ী দেশগুলো হলো—মরিশাস, ফ্রান্স, ভেনেজুয়েলা, ফিলিপাইন, নাইজেরিয়া, চিলি, লেবানন, মালয়েশিয়া, গোয়াডলুপ, মিয়ানমার, ভারত, নেপাল, সিঙ্গাপুর, থাইল্যান্ড, বুলগেরিয়া, মেক্সিকো, ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো, আর্জেন্টিনা ও উগান্ডা।

হেড টু হেড চ্যালেঞ্জের গ্রুপ সিক্সে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ ঐশীর প্রতিদ্বন্দ্বী ছিলেন ডেনমার্কের টারা জেনসেন, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ডসের ইয়াদালি টমাস সান্তোস, ব্রাজিলের জেসিকা কারভালহো, আয়ারল্যান্ডের ইফা ও’সুলিভান ও চীনের পিরুয়ি মাও। সবাইকে টপকে সেরা হলেন পিরোজপুরের এই তরুণী।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে ৮ ডিসেম্বর। এর আগে ২০১৭ সালে জেসিয়া ইসলাম বাংলাদেশ থেকে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। যদিও তিনি সেমিফাইনাল থেকে বাদ পড়েন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন