বিনোদন

প্রয়াত নায়ক মান্নার রুপে দেখা যাবে শাকিব খান কে!

গুনি পরিচালক কাজী হায়াৎ যার বেশীরভাগই সিনেমা নির্মাণ হতো রাজনীতি প্রেক্ষাপটে, সমাজের চারপাশের বাস্তব ঘটনা অবলম্বনে। মান্নার ক্যারিয়ারের হিট সিনেমার পরিচালকের মধ্যে কাজী হায়াৎ ছিল অন্যতম। মান্নাকে নিয়ে তিনি যেসব সিনেমা নির্মাণ করেছেন তা বেশির ভাগই ভাল ব্যবসা সফল হয়েছে। মান্নার প্রায় সব সিনেমা বাস্তব ভিত্তিক কাহিনী নিয়ে নির্মাণ করতেন তিনি।

প্রয়াত নায়ক মান্নার মতো করে মূলত মান্নাকে যেভাবে দর্শকদের সামনে প্রেজেন্ট করতেন কাজী হায়াৎ তেমনি এবার দর্শকদের সামনে প্রেজেন্ট করতে চান গুনি এই নির্মাতা। মান্নাকে যেসব চরিত্রে লুকে এ্যাকশনে ফাইটিং এ দেখা যেত ‘বীর’ সিনেমায় সেসব চরিত্রে দেখা যাবে ঢাকায় ছবির কিং শাকিব খান কে।

জানা গেছে শাকিবের এই নতুন ছবি ‘বীর’ এর শুটিং আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হবে।

নির্মাতা বলেন, ‘১০ তারিখ থেকে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান। টানা শুটিং করে আগামী ২০ ফেব্রুয়ারি আমরা ছবির শুটিং শেষ করার পরিকল্পনা করেছি।’

‘বীর’ শিরোনামে এই ছবিটি বন্ধু ও প্রযোজক মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন নায়ক শাকিব খান। ছবিতে নায়িকা হিসেবে কাজ করছেন মৌমিতা মৌ। এ ছাড়া আরেকজন নায়িকা রয়েছেন বলে জানিয়েছেন প্রযোজক ইকবাল। দর্শকরা ও শাকিব ভক্তরা আগ্রহ নিয়ে বসে আছে বীর ছবিতে তাদের প্রিয় নায়ককে কোন লুকে দেখবেন।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন