রাজনীতি

গ্রেপ্তার-রদবদল নিয়ে নির্বাচন কমিশনের আশ্বাস: মওদুদ

বিএনপির মনোনীত প্রার্থীসহ নেতাকর্মীদের গ্রেপ্তার বন্ধ এবং পুলিশ ও প্রশাসনে রদবদলের দাবি নিয়ে নির্বাচন কমিশনে গিয়ে আশ্বাস পেয়েছেন দলটির নেতারা। শনিবার বিকালে আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা ও তিন নির্বাচন কমিশনারের সঙ্গে বিএনপির সাত সদস্যের প্রতিনিধি দলের বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি মওদুদ আহমেদ।

বৈঠক থেকে বেরিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ বলেন, “আমরা দুটি বিষয়ে কমিশনের সঙ্গে কথা বলেছি। দেশব্যাপী পুলিশি অভিযান, গ্রেপ্তার চলছে। বর্তমান জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার, পুলিশ সুপার ও ভারপ্রাপ্ত কর্মকর্তারা সরকারি লোক। সরকারের সাজানো প্রশাসন, মন্ত্রী-এমপি বহাল রেখে লেভেল প্লেয়িং ফিল্ড ভাবাই যায় না। এজন্যে ভোটের পরিবেশ ফিরিয়ে আনতে গ্রেপ্তার বন্ধ এবং প্রশাসন-পুলিশে রদবদল করতে হবে।”
মওদুদ বলেন, যেভাবে বিএনপি নেতাকর্মীদের ‘গ্রেপ্তার-হয়রানি করা হচ্ছে’ তাতে লেভেল প্লেয়িং ফিল্ড তো দূরের কথা নির্বাচনের ন্যূনতম পরিবেশ নেই বলে অভিযোগ করেন তিনি।

 

নির্বাচন কমিশন দাবিগুলো পর্যালোচনা করে ব্যবস্থা নেবেন বলে আশ্বস্ত করেছেন,” বলেন মওদুদ আহমদ।

 

এসএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন