বিনোদন

১০ লাখ সাবস্ক্রাইবারের ভালোবাসায় ‘ধ্রুব মিউজিক স্টেশন’

মাত্র ২ বছরেই ১০ লাখ বা ১ মিলিয়ন সাবস্ক্রাইবারের মাইলফলক স্পর্শ করল দেশের অন্যতম শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)। ২০১৭ সালে যাত্রা শুরু করা এই প্রযোজনা প্রতিষ্ঠানটি সম্প্রতি এই সাফল্যের মাইলফলক স্পর্শ করে।

দর্শক-শ্রোতার এই ভালোবাসায় উচ্ছ্বাসিত প্রতিষ্ঠানটির কর্নধার ও জনপ্রিয় সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ জানালেন- ‘সবার প্রিয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এখন ১০ লাখ সাবস্ক্রাইবারের পরিবার। এটা আমাদের অহংকার নয়, এটা আমাদের অলংকার। আমরা দেবো গুনগত মান সম্পন্ন অডিও-ভিডিও। আমাদের পূর্বের ধারা অব্যাহত রেখেই। শুধু মুখে মুখে নয়, বাস্তবেই সুস্থ ধারার বাংলা গানকে টিকিয়ে রাখার সংগ্রামে বদ্ধপরিকর আমরা। অতীতের ন্যায় ভবিষ্যতেও আপনাদের সবার প্রত্যক্ষ ও পরোক্ষ সমর্থন, সহযোগিতা, ও ভালোবাসা চাচ্ছি। সুস্থ ধারার বাংলা গানের জয় হউক।’ উল্লেখ্য ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস), প্রতি সপ্তাহেই একাধিক নতুন গান এবং নাটক, শর্টফিল্ম দর্শক- শ্রোতাদের উপহার দিয়ে যাচ্ছে।

‘ধ্রুব মিউজিক স্টেশন’ ছাড়াও ইউটিউবে রয়েছে ধ্রুব মিউজিক কটেজ, ধ্রুব টিভি, ছবিমেলা চ্যানেলগুলো।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন