বিনোদন

নিজেকে নির্দোষ দাবি রাজপালের!

বলিউডের জনপ্রিয় কমেডি অভিনেতা রাজপাল যাদবকে তিন মাসের কারাদন্ড দিয়েছে ভারতে আদালত।

ঋণের অর্থ ফেরত দিতে না পারায় তিন মাসের জন্য জেলে যেতে হচ্ছে  অভিনেতা রাজপাল যাদবকে। ২০১০ সালে সিনেমা নির্মাণ বাবদ রাজপালের কোম্পানি শ্রী নাওরাং গোদাবরী ইন্টারটেইনমেন্ট ৫ কোটি টাকার ঋণ নেয়। তা পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় ভারতের দিল্লি হাইকোর্ট তারকা রাজপালকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন।

আদালত এই অভিনেতাকে আটক করে তিন মাসের জন্য তিহার কারাগারে পাঠানোর জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, ২০১০ সালে ‘আতা পাতা লাপাতা’ সিনেমাটি নির্মাণের জন্য এই ঋণ নেন রাজপাল। ২০১২ সালে সিনেমাটি মুক্তি পেয়েছে। কিন্তু এতদিনেও ঋণ শোধ করেননি রাজপাল। মুড়লি প্রজেক্টস নামের একটি কোম্পানির কাছ থেকে নেওয়া এই টাকা ফেরত দিতে ব্যর্থ হওয়ায় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে রাজপালের বিরুদ্ধে মামলা করা হয়। এ মামলায় তাকে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

তবে রাজপালের দাবি করছেন, তিনি ঋণ নেননি, অভিযোগকারী তার সিনেমায় বিনিয়োগ করেছিলেন। আমি নির্দোষ, আমার বিরুদ্ধে ক্রোধের বসে এ কাজ করা হয়েছে। তবে আদালত এ কথা আমলে নেননি। কারণ রাজপালের স্বাক্ষরিত তিনটি ঋণচুক্তির দলিল আদালতে জমা দেওয়া হয়েছে।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন