খেলা

মামোদোর জোড়া গোলে শুভ সূচনা চট্রগ্রাম আবাহানীর!

আজ সোমবার স্বাধীনতা কাপ ফুটবল খেলায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে চট্টলার জায়ান্টরা ৩-০ গোলে হারিয়েছে নোফেল স্পোর্টিং ক্লাবকে।

সম্প্রতি শেষ হওয়া ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয়া চট্টগ্রাম আবাহনী দুর্দান্তভাবেই শুরু করেছে স্বাধীনতা কাপ ফুটবল।

জোড়া গোল করেছেন মামোদো বা। একটি গোল করেছেন মুফতাল আওয়াল। ১৯ মিনিটে মামাদো বা এগিয়ে দেন চট্টগ্রাম আবাহনীকে। বক্সের মাথা থেকে দুর্দান্ত বাইসাইকেল কিকে গোল করেন এ গাম্বিয়ান।

মুফতাল আওয়াল ব্যবধান দ্বিগুণ করেন ৫৪ মিনিটে। বাম প্রান্ত থেকে কৌশিক বড়ুয়ার কর্নারে হেডে গোল করেন এ নাইজেরিয়ান। মুফতাল আওয়াল নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন ৬১ মিনিটে।

এ জয়ে কোয়ার্টার ফাইনালে ওঠার পথ তৈরি করলো চট্টগ্রাম আবাহনী। চট্টগ্রামের আকাশি-হলুদরা নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে ৬ ডিসেম্বর রহমতগঞ্জের বিরুদ্ধে। একই দিন নোফেল স্পোর্টিং ক্লাব খেলবে মোহামেডানের বিরুদ্ধে।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন