বিনোদন

বাহুবলীর রেকর্ড ভাঙতে পারলো না রোবটের সিক্যুয়াল ‘২.০’

গত ২৯ নভেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘রোবট’-এর সিক্যুয়াল ‘২.০’। সবার ধারণা ছিল মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ‘বাহুবলী কনক্লুশন’-এর রেকর্ড ভাঙবে! কিন্তু শেষ পর্যন্ত সেটা সম্ভব হয়নি। সবার ধারণা ছিল মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে বাহুবলীর রেকর্ড ভাঙবে ছবিটি। মুক্তির আগে সবচেয়ে বেশি আয় ও সবচেয়ে বেশি স্ক্রিনে মুক্তি দেওয়ার রেকর্ড গড়েও এস এস রাজামউলের বহুল জনপ্রিয় ছবি ‘বাহুবলী-দ্য কনক্লুশন’-এর রেকর্ড ভাঙতে পারেনি ‘২.০’। ছবিটি মুক্তির প্রথম দিনে আয় করেছেন ৮৪ কোটি রূপি। যেখানে মুক্তির প্রথম দিনে বাহুবলী-দ্য কনক্লুশনের আয় ছিলো ১২১ কোটি রূপি।

ভারতীয় ছবি হিসেবে সর্বকালের সবচেয়ে খরচে সিনেমা হিসেবে নাম লিখিয়েছে ‘রোবট-২’ বা ‘২.০’! আর এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেল ভারতীয় দুই সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমারকে। তাই বক্স অফিসে এই ছবির প্রতি সবার প্রত্যাশাও ছিল বেশ।

ছবির বাজেট, কলাকুশলী ও ‘রোবট’-এর প্রতি মানুষের আগ্রহের কথা বিবেচনা করে বিশ্বব্যাপী সাড়ে দশ হাজার স্ক্রিনে প্রদর্শিত হচ্ছে ‘২.০’। এর মধ্যে শুধু ভারতেই ছবিটি চলছে সাড়ে সাত হাজার স্ক্রিনে। মুক্তির আগেই এ ছবি বক্স অফিসে সংপ্রহ করেছে ৪৯৩ কোটি রুপি। যদিও এ ছবির বাজেট ৫৪৩ কোটি রুপি।

ছবিতে আরো অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় ডাবিং করা হয়েছে ছবিটি।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন