খেলা

আসছে আসরের আইপিএলের নিলাম ১৮ ডিসেম্বর!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসছে আসরের নিলামের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। ২০১৯ আসরের নিলাম অনুষ্ঠিত হবে জয়পুরে, ১৮ ডিসেম্বর। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই সোমবার বিষয়টি চূড়ান্ত করেছে।

নিলামে ৫০জন ভারতীয় ক্রিকেটার ও ২০ জন বিদেশি ক্রিকেটারের নাম উঠবে। নিলামের জন্য দলগুলোর বাজেটের পরিমাণ সবমিলে ১৪৫.২৫ কোটি ভারতীয় রুপি।

জয়পুরে ভারতীয় সময় বিকেল তিনটায় শুরু হবে নিলাম। চলবে রাত সাড়ে ৯টা পর্যন্ত। ওই দিন অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যে পর্থ টেস্টের পঞ্চম দিন চলবে।

নিলামের আগেই নির্দিষ্ট সময়ের মধ্যে দলগুলো তাদের পুরোনো খেলোয়াড়দের অনেককেই ধরে রেখেছে। আবার অনেক খেলোয়াড়কেই ছেড়ে দিয়েছে দলগুলো।

বল টেম্পারিং কাণ্ডের জড়ানোয় যেমন আসছে আইপিএলে খেলা হবে না স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের। ওদিকে কিংস ইলেভেন পাঞ্জাব ছেড়ে দিয়েছে ২০১১ বিশ্বকাপের সেরা খেলোয়াড় যুবরাজ সিংহকে।

দিল্লি ডেয়ারডেভিলস ধরে রাখেনি গৌতম গম্ভিরকে। জেপি ডুমিনি, প্যাট কামিন্স ও মোস্তাফিজুর রহমানের মতো তারকাকে ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন