বিনোদন

‘বীর’ ছবিতে বুবলী ও জয়া না ! তাহলে শাকিবের নায়িকা কে ?

শাকিব খানের নতুন ছবি ‘বীর’ এ প্রধান নায়িকা হিসেবে থাকছেন জয়া আহসান এমনই বেশ কয়েকদিন ধরেই আলোচনা হচ্ছে । এর আগে শোনা গিয়েছিল ছবিটির নায়িকা শবনম বুবলী । তবে এবার জানা গেল দুজনের কেউই থাকছেন না কাজী হায়াৎ পরিচালিত আলোচিত এ ছবিটিতে।

এ খবরটি গনমাধ্যমকে নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই। তিনি জানিয়েছেন, ‘বীর’ ছবিতে জয়া থাকছে না এটা পুরোপুরি নিশ্চিত। তাকে ছবির জন্য বলা হয়েছিল। কিন্তু যে সময় শুটিং হবে, তখন জয়ার শিডিউল নেই। সেজন্য অন্য নায়িকা খুঁজছি। তবে নায়িকা হিসাবে যাকে নেওয়া হবে তার শুধু গ্ল্যামারস থাকলেই হবে না, ভালো অভিনয় জানতে হবে।

শাকিব খান বলেন, যেহেতু ‘বীর’ শাকিব খানের প্রডাকশনের সিনেমা, তাই অ্যারেঞ্জমেন্ট ও উন্নত প্রযুক্তি ব্যবহারে কোনো কমতি থাকবে না। আগামী জানুয়ারিতেই বীরের শুটিং শুরু হবে। এসকে ফিল্মসের ব্যানারে আগামী পহেলা বৈশাখ (বাংলা নববর্ষ)-তে মুক্তি টার্গেট করে ‘বীর’ নির্মিত হবে।

গুণী নির্মাতা কাজী হায়াতের ছবিতে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। তবে প্রথম থেকেই ছবিটির নায়িকা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে।

‘বীর’ প্রযোজনা করছে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস (শাকিব খান ফিল্মস)। কো-পার্টনার হিসেবে থাকছেন মো: ইকবাল। এ ছবির মাধ্যমে আবার দীর্ঘদিন পর আবার পরিচালনায় ফিরছেন কাজী হায়াৎ। ‘বীর’ আগামী অন্যতম আলোচিত হবে মনে করেন শাকিব খান।

বর্তমানে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেন শাহ’ ছবির শুটিং করছেন শাকিব খান। শাহীন সুমন পরিচালিত আরেক ছবি ‘একটু প্রেম দরকার’-এর শুটিং অল্প কিছু বাকি আছে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন