Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
ডিএমএস-এর ব্যানারে অংকনের প্রথম মৌলিক গান - দেশ রিপোর্ট ডিএমএস-এর ব্যানারে অংকনের প্রথম মৌলিক গান - দেশ রিপোর্ট

বিনোদন

ডিএমএস-এর ব্যানারে অংকনের প্রথম মৌলিক গান

‘আড়ং ডেইরি- বাংলার গান’ রিয়্যালিটির শো’র মাধ্যমে পরিচিতি পেয়েছেন শিল্পী অংকন। সঙ্গীত বিষয়ক এই প্রতিযোগিতায় তিনি হয়েছিলেন দ্বিতীয় রানার আপ। এরপর থেকে নিয়মিত টিভি শো ও কনসার্ট করছেন অংকন। চালিয়ে যাচ্ছেন গানের চর্চা।

এবার নিজের প্রথম মৌলিক গান নিয়ে হাজির হচ্ছেন প্রতিভাবান এই শিল্পী। গানের নাম ‘ভালো থাকতে দিলি না’। কে ভালো থাকতে দিলো না অংকন কে ? কিংবা কেনই বা ভালো নেই অংকন ? জানতে হলে ৬ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় চোখ রাখতে হবে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে। ঐ দিন প্রতিষ্ঠানটি প্রকাশ করতে যাচ্ছে অংকনের প্রথম মৌলিক গান ‘ভালো থাকতে দিলি না’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন মুহাম্মদ মিলন আর সঙ্গীতায়োজনে ছিলেন এমএমপি রনি।

দারুণ গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ভিডিওতে অংকনের সাথে মডেল হিসেবে আছেন বাপ্পা শান্তনু।
নিজের প্রথম মৌলিক গান নিয়ে অংকন বলেন- ‘এর আগে একাধীক গান করলেও এটাই আমার প্রথম মৌলিক গান। একটি মৌলিক গান, একজন শিল্পীর জীবনে যে কত বড় সম্পদ এটা শুধু শিল্পীই উপলব্ধি করতে পারেন। আমি আর গায়কীর সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি সবার ভালো লাগবে গানটি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে অংকনের ‘ভালো থাকতে দিলি না’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন