বিনোদন

সজীব রুম্মানের প্রথম মৌলিক গান “তোরই কারনে”(ভিডিও)

গতকাল মঙ্গলবার ৪ ডিসেম্বর রাজধানীর ইস্কাটন রোডের হোটেল রেড অর্কিডে সন্ধ্যা ৬ টায় তরুণ কণ্ঠশিল্পী সজীব রুম্মানের প্রথম মৌলিক গান “তোরই কারনে” র প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক কটেজ ইউটিউব চ্যানেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী জনাব আরিফ খান জয়, ধ্রুব মিউজিক স্টেশন চেয়ারম্যান ও সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ্সহ আরো গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আরিফ খান জয় বলেন, বাংলা গান আমাদের ঐতিহ্য, বাংলাদেশ ও বাংলা গানের পাশে থাকবেন, সকলের কাছে এমনটাই প্রত্যাশা । বাংলা সংগীতের নতুন ধারা ও ঐতিহ্যকে ধারণ করে সজীব যে গানটি করেছে তা আসলেই সুন্দর। বাংলা সংগীত কে বাঁচিয়ে রাখার জন্য ধ্রুব মিউজিক স্টেশন যে ধরনের পৃষ্ঠপোষকতা করছে সেটি অবশ্যই অনেক বেশি প্রশংসনীয় এর ফলে বাংলা গানের‌ সংরক্ষন টি সঠিক ভাবে হচ্ছে । তরুন কন্ঠশিল্পী সজীবের জন্য শুভ কামনা জানান।

জয় আরো বলেন, সজীব রুম্মান খুব ভালো একটি ছেলে, আমার প্রিয় ছোট ভাই, ওর সঙ্গীত অঙ্গনের পথচলা আরো সুগম হউক এই দোয়া করি। ওর কন্ঠে দরদ আছে।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ বলেন, সজীব অনেক প্রতিভাবান এবং খুব দরদ দিয়ে গানটি করেছে। গানটি আমার অনেক বেশি ভাল লেগেছে এই কারণেই আমার চ্যানেলে গানটি প্রচারের উদ্যোগ নিয়েছিলাম এবং আজকে তা অবমুক্ত হল সকলে এই গানটি দেখবেন। সম্ভব হলে গানটি শেয়ার করবেন। সুন্দর বাংলা গানের সাথে থাকবেন। ধ্রুব মিউজিক স্টেশনের সাথে থাকবেন। তা হলে ধ্রুব মিউজিক স্টেশনের চেয়ে যারা ভালো তাদের কাছে যাবেন। তবুও বাংলা গানের সাথে থাকুন।

অনুষ্ঠানের গান পরিবেশন করেন শিল্পী সাব্বির জামান , শান, সোহেল মেহেদী ও ধ্রুব মিউজিক স্টেশন এবং ধ্রুব মিউজিক কটেজের কর্ণধার জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহ ।

অনুষ্ঠানের শেষ পর্বে কেক কাটা ও নৈশ ভোজের মাধ্যমে সমাপ্ত করা হয়।

 

গানটি দেখে নিনঃ

https://youtu.be/QZwqmw3nx0g


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন