বিনোদন

মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেব, আপনি দেবেন তো?

সারাবিশ্বেই তারকাদের নির্বাচন করার নজির আছে। বাংলাদেশ এ ক্ষেত্রে কিছুটা পিছিয়ে থাকলেও দিন দিন তারকাদের উপস্থিতি বাড়ছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বড় দুই দল আওয়ামী লীগ ও বিএনপির মনোনয়ন পেতে দলীয় নেতারা যেমন চেষ্টা ও তদবিরে নেমেছেন, তেমনি বিভিন্ন পেশার তারকারাও পিছিয়ে নেই। ব্যবসায়ী, চিকিৎসক ক্রীড়াবিদসহ চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের অনেকেই এবার মনোনয়নপ্রত্যাশী। তাদের কেউ কেউ নির্বাচনী তৎপরতাও শুরু করেছেন। নানা মাধ্যমে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন তারা। আবার অনেক তারকা আওয়ামী লীগকে সমর্থন করছেন, আবার কেউ বিএনপি-জাতীয় পার্টি , কেউ আবার সরাসরি নেমে পড়েছেন নির্বাচনের মাঠে, কেউ আবার প্রচার চালাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এবার চিত্রনায়িকা অপু বিশ্বাস আওয়ামী লীগের নৌকায় ভোট চেয়ে বুধবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে এক ভিডিও বার্তা দিয়েছেন। ভিডিও বার্তায় অপু বলেন, লাখো শহিদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই স্বপ্ন পূরণে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেব। আপনি দেবেন তো?

এছাড়া চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী শমী কায়সার, জ্যোতিকা জ্যোতি, রোকেয়া প্রাচী, তানভিন সুইটিরা সরাসরি মাঠে নেমে আওয়ামী লীগের পক্ষে কাজ করছেন। বিভিন্ন প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন।

তাছাড়া নায়ক শাকিল খান, রোকেয়া প্রাচী, শমী কায়সার ও জ্যোতিকা জ্যোতি আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনলেও শেষ পর্যন্ত প্রার্থী হতে পারেননি। তবে তারা দলের হয়ে কাজ করবেন বলে জানা গেছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন