বিনোদন

নতুন বছরের বড় কোন উৎসবে মুক্তি পাবে ‘নোলক’!

শাকিব ববি জুটির ৫ম তম সিনেমা নোলকের কাজ প্রায় শেষের দিকে। শাকিব ববি প্রথম জুটি বাধেন পরিচালক ইফতেখার চৌধুরীর রাজত্ব সিনেমায়। প্রথম সিনেমাটি হিট হয়। এভাবে মালেক আফসারির ফুল এন্ড ফাইনাল, বদিউল আলম খোকনের ব্লকবাষ্টার হিট সিনেমা হিরো দ্যা সুপারস্টার, রাজাবাবু দ্যা পাওয়ার। শাকিব ববির সব সিনেমা হিট করেছে । সর্বোশেষ দেখা যাবে এই জুটিকে সাকিব সনেট পরিচালিত নোলক সিনেমায়।

সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা নোলক যা নিয়ে শাকিব ভক্তদের মনে রয়েছে অনেক জল্পনা-কল্পনা অবশেষে এই জল্পনা কল্পনার শেষ হতে যাচ্ছে সম্ভাবতো সামনের বছর ১৪ ই ফেব্রুয়ারিতে মুক্তি পেতে পারে। বর্তমানে এই সিনেমার কাজ প্রায় শেষ এর দিকে।

‘নোলক’ সিনেমাটি শুটিং করা হয়েছে বাংলাদেশ এর ভারত মিলিয়ে এছাড়া বাহুবলীর সেটের মধ্যে এর শুটিং করা হয়েছে তাছাড়া হায়দারাবাদ এর রামুজী ফিল্মসিটিতে বিভিন্ন লোকেশনে এর শুটিং করা হয়েছে।
নোলক সিনেমাটি পরিচালনা করছেন সাকিব সানেট এবং প্রযোজনা করছেন বি হ্যাপি এন্টারটেইনমেন্ট।

শাকিব ববির জুটি এর অাগে বাংলা সিনেমায় অনেক হিট সিনেমা দিয়েছে এবার নোলক এর পালা। শাকিব ববি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন মৌসুমী ,ওমর সানির জুটি এছাড়াও থাকবেন তারিক অানাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল অালম সাচ্চু প্রমুখ।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন