Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
ঢাকা-১৭ থেকেই নির্বাচনে লড়বেন ফারুক! - দেশ রিপোর্ট ঢাকা-১৭ থেকেই নির্বাচনে লড়বেন ফারুক! - দেশ রিপোর্ট

বিনোদন

ঢাকা-১৭ থেকেই নির্বাচনে লড়বেন ফারুক!

সব বিতর্কের অবশান ঘটিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন ঢাকাই ছবির ‘মিয়াভাই’ আকবর হোসেন পাঠান ফারুক। শুক্রবার সকালে ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে চূড়ান্ত মনোনয়ন পান।

প্রথমে গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন ফারুক। কিন্তু সে আসন থেকে তাকে মনোনয়ন না দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়ন দেওয়া হয়। তবে এ আসনেও চূড়ান্ত মনোনয়ন পাবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। ঢাকা-১৭ আসন থেকে ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়েছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। ২০১৪ সালে নির্বাচনে এই আসনে সাংসদ হন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ। সব শঙ্কা দূর করে অবশেষে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের পক্ষে লড়াইয়ের চূড়ান্ত মনোয়ন পেলেন লাঠিয়ালখ্যাত এ নায়ক।

রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়ে ঢাকা-১৭ আসন গঠিত।

অভিনয়ের পাশাপাশি আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতেও ফারুকের উপস্থিতি সব সময় চোখে পড়েছে। ছয় দফা আন্দোলনের পর মুক্তিযুদ্ধেও অংশ নিয়েছিলেন তিনি।

ফারুক জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রাখবেন এ বিশ্বাস আমার সবসময়ই ছিল। আমাকে তিনি নিরাশ করবেন না। তার প্রমাণও পেলাম। সকালে দলের পক্ষে নানক সাহেব ও ওবায়দুল কাদের আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করে পার্টি অফিস থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করার কথা জানান। সবাই আমার জন্য দোয়া করবেন। যেন প্রধানমন্ত্রীর আস্থার মূল্য দিতে পারি।’ বাংলাদেশকে সন্ত্রাস মুক্ত করে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম সমুন্নত রাখতে পারি।

উল্লেখ্য, চিত্রনায়ক ফারুক ১৯৭৫ সালে লাঠিয়াল ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পান। ২০১৮ সালে আজীবন সম্মাননা লাভ করেন।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন