খেলা

লিওনেল মেসির দুর্দান্ত দুটি গোলে বার্সার জয়!

লিওনেল মেসির দুর্দান্ত দুটি গোলের পাশাপাশি লা লিগায় শনিবার রাতে এস্পানিওলকে ৪-০ গোলে গুঁড়িয়ে দিয়েছে বার্সেলোনা। মেসির পাশাপাশি দুইটি গোল করেন বার্সার উসমান ডেম্বেলে ও লুইস সুয়ারেজ। সব মিলিয়ে এস্পানিওলকে তাদেরই মাঠেই বিধ্বস্ত করল বার্সা।

এদিন ম্যাচের প্রথম মিনিট থেকেই দুরন্ত-দুর্দান্ত মেসি। ১৭তম মিনিটে তার পা থেকেই আসে প্রথম গোল। চমৎকার এক ফ্রি-কিকে কাছের পোস্ট ঘেঁষে বাঁক খেয়ে জাল খুঁজে নেয় মেসির পাঠানো বল। ২৬তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বার্সা। সেখানেও ছিল মেসির অবদান। তার দুর্দান্ত এক পাস ডি-বক্সে বাঁ দিকে পেয়ে উঁচু শটের মাধ্যমে পোস্টে পাঠান ডেম্বেলে। পরে ৪৫তম মিনিটে গোল পান এই উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ।

বিরতিতে থেকে ফিরে ৬৫তম মিনিটে আরেকটি অসাধারণ ফ্রি-কিকে নিজের দ্বিতীয় গোল পূরণ করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসি। লিগে নিজের ১১তম গোল পূরণ করেন, যা তাকে চলতি লিগের গোলদাতার তালিকায় জিরোনার ক্রিস্টিয়ানের সঙ্গে যৌথভাবে শীর্ষে উঠে এলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

৭২তম মিনিটে এস্পানিওল জালে বল পাঠালে ভিএআরের সাহায্যে তা বাতিল হয়ে যায়। বাকি সময়ে দুদলের কেউই তেমন কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ৩ পয়েন্ট কম নিয়ে সেভিয়া আছে দ্বিতীয় স্থানে।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন