বিনোদন

ধ্রুব মিউজিক কটেজ’এ শারমিনের ‘ভুল কইরাছিরে বেঈমান’

দাদা সারাদেশ ঘুরে ঘুরে গান করতেন । বাবাও দাদার পথে হেঁটেছেন । বাবা গান লিখেন, সুর করেন এবং সেই গান কন্ঠে ধারন করে শ্রোতাদের আনন্দের খোরাক যোগান। তবে বাবার ইচ্ছে ছিলো মেয়ে গানের জগতে না আসুক, কিন্তু মেয়ের যে, রক্তে মিশে আছে গান! পাঠক বলছি, চ্যানেল আই বাংলার গান ২০১৬ চ্যাম্পিয়ন শারমিনের কথা। মনে আছে তো, যার দরাজ কন্ঠ পাগল করেছিলো বিচারকদের, সেই সাথে লাখো কোটি শ্রোতা-দর্শকদের। শারমিন এবার নিয়ে আসছেন তার প্রথম মৌলিক গানের অডিও -ভিডিও। গানটি প্রযোজনা করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানের শিরোনাম ‘ভুল কইরাছিরে বেঈমান’। গানটি লিখেছেন এবং সুর করেছেন তার বাবা হুমায়ুন সরকার। সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। সিলেটের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মান করেছেন সোহেল রানা বয়াতি। এতে মডেল হিসেবে দেখা যাবে আনান খান ও সায়মা স্মৃতিকে। থাকছে শারমিনের উপস্থিতিও। শারমিন জানালেন, ‘আমি অত্যন্ত আনন্দিত।

আমার প্রথম গানের অডিও-ভিডিও প্রকাশিত হচ্ছে। এই আনন্দের কথা আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। গান , সুর আমার রক্তে মিশে আছে । তাই জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত গান গেয়ে যেতে চাই । আমাকে মানুষ কতটা ভালোবাসে তার প্রমান আমি পেয়েছি বাংলার গান প্রতিযোগিতায়। আশা করছি এই গানের মাধ্যমে এই ভালোবাসা আরও বাড়বে। আমি সবার কাছে দোয়া চাই। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১১ ডিসেম্বর , মঙ্গলবার তাদের লোকজ গানের প্ল্যাটফর্ম ‘ধ্রুব মিউজিক কটেজ’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ‘ভুল কইরাছিরে বেঈমান’ গানের ভিডিও । পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে, ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন