বিনোদন

এবারই প্রথম ভোট দিবেন ঊর্মিলা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র ২০ দিন বাকি। হাতে সময়ও খুব বেশি নেই। তাই বিভিন্ন দলের সম্ভাব্য প্রার্থী এবং নেতারা এখন নির্বাচনী মাঠে। এই নির্বাচনকে ঘিরে সারাদেশে বইছে নির্বাচনী আমেজ। শোবিজের উঠতি তারকাদের অনেকেই এবার প্রথমবারের মত ভোট দেবেন। এ নিয়ে বেশ উচ্ছ্বাস বিরাজ করছে তরুণ প্রজন্মের এসব ভোটারদের মধ্যে। আগেরবার ভোটার হলেও এবারই প্রথম ভোট দেওয়ার সুযোগ পাচ্ছেন হালের জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। টাঙ্গাইলের মেয়ে ঊর্মিলার ঢাকার ভোটার হয়েও গত নির্বাচনে ভোটকেন্দ্রেই যাননি বলে জানিয়েছেন। তবে এবার কিছুতেই সেই সুযোগ হাতছাড়া করতে রাজি নন তিনি।

জীবনে প্রথম ভোট দেয়ার প্রত্যাশা জানিয়ে ঊর্মিলা বলেন, আশা করছি, সুষ্ঠু ও সুন্দর ভোট হবে। গতবারই ভোটার ছিলাম। কিন্তু ভোট দেয়া হয়নি। এবার অবশ্যই ভোট দিতে চাই।  সাদা চোখে দেখলে আমি দেখব দেশের উন্নতি। মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দৃঢ় প্রতিজ্ঞ হয়ে এগিয়ে যাওয়া। তাই তরুণদের রায়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিই নির্বাচিত হবে বলে আমার বিশ্বাস।

তিনি আরো বলেন, আমাদের সংস্কৃতি ক্ষেত্রেও সংস্কৃতিবান্ধব সরকার ইতিবাচক মনোভাব দেখিয়েছে। অনেক দুস্থ্য, অসহায় ও রোগাক্রান্ত শিল্পী মাননীয় প্রধানমন্ত্রীর কাছ থেকে সরাসরি আর্থিক সহায়তা পেয়েছে। এমনকি অনেক বিরোধী মনোভাবের শিল্পী এ সরকার আমলে রাষ্ট্রীয় সম্মাননায় ভূষিত হয়েছেন। আমরা নতুন প্রজন্ম এবং বিনোদন মিডিয়ার মানুষরা এ ধরণের সততা ও মানসিকতাই আশা করি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন