বিনোদন

ইউটিউবে রেকর্ড গড়লেন দুই হাসানের ‘কাক্কু’

মজিদ গাছির বাবা-মা মারা যায় অল্প বয়সে, রেখে যায় ছোট তিনটে বোন। তাদের বড় করে বিয়ে দিতে গিয়ে নিজের বিয়ের বয়স পার হয়ে যায় অনেক আগে। যখন সে বিয়ে করার জন্য মেয়ে দেখা শুরু করে তখন থেকে শুরু হয় নাটকীয় ঘটনা।

তার এক ভাতিজার পরামর্শে একই গ্রামের তার অর্ধেক বয়সী মেয়ে টুকটুকিকে বিয়ে করতে চায়, তাই অদ্ভুদ সব পোষাক পরে নিজেকে স্মার্ট বানিয়ে নেমে পড়ে টুকটুকিকে তার প্রেমে রাজি করাতে। কিন্তু বাধে বিপত্তি। এগুলো হাস্যরসাত্মক ভাবে তুলে ধরা হয়েছে কাক্কু নাটকে। নাটকটি অল্প সময়ে বাংলা নাটকের জগতে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয় এবং পৌছে যায় ইউটিউব ভিউজে ১ কোটির ঘরে।

২০১৮ সালে বাংলাদেশের এটাই প্রথম এবং একটিই নাটক যেটি পৌছে যায় এক কোটির ঘরে। এবং বাংলাদেশের নাটকের ইতিহাসে ইউটিউব ভিউজের দিক থেকে দুই নাম্বার অবস্থানে। নাটকটি রচনা ও পরিচালনা করছেন তরুন নাট্যকার ও নির্মাতা জুয়েল হাসান। এবং অভিনয় করছেন আ খ ম হাসান, ফারজানা রিক্ত, শফিক খান দিলু, শায়লা ইসলাম, ইরা হাসান, বাবু আশ্রাফ, এ কে আজাদ, মাসুম এবং জুয়েল হাসান। নাটকটি ইউটিউব চ্যানেলে এ দেখা যাচ্ছে।

 

ইউটিউব লিঙ্কঃ https://youtu.be/QwDBc8XlBTU

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন