বিনোদন

‘কারও ক্ষতি করার চাইতে নিজের পড়াশুনা শেষ করুন’

এবছর ঢালিউডে রোদেলা জান্নাতের অভিষেক হয়েছে ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে।ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। আর ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। সম্প্রতি শাকিব-রোদেলা-শামীমের মধ্যকার সম্পর্ক নিয়ে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন তমা খান। শামীম আহমেদ রনির সাবেক এই স্ত্রী নানা অভিযোগ এনেছেন রোদেলার বিরুদ্ধে। যার জবাবে আজ মঙ্গলবার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন রোদেলা। যা হুবুহু তুলে ধরা হল:-

আমি শাকিব খান স্যারকে শ্রদ্ধা করি এবং তাকে গুরু মনে করি। এ কারণেই আমি নিজ পেশা থেকে বেরিয়ে এসে ‘শাহেনশাহ’ ছবিতে স্বাক্ষর করি। আমি তার কাছে কৃতজ্ঞ।

আমি সেসব মানুষের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাতে চাই যারা শিক্ষক-শিক্ষার্থীর সম্পর্কের বিষয়ে নেতিবাচক মন্তব্য ছড়ায় ও গুজব সৃষ্টি করে। ব্যক্তিগত বিষয় ঘরের মধ্যে সমাধান করা উচিত।

কোনো কারণ বা প্রমাণ ছাড়া জঘন্য কথা ছড়ানোর কোনো মানে হয় না, এতে শুধু ফলোয়ারই বাড়ে। এতে আর কিছু অর্জন হয় না। ফেসবুকে দেয়া স্ট্যাটাস থেকেই প্রমাণ হয় একজন সফল অভিনেত্রী না হতে পারায় তুমি কতটা হতাশ ও ভেঙে পড়েছো।

শামীম আহমেদ রনীকে পরিচালক হিসেবে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান ও সম্মানিত মনে করি যিনি আমাকে ঢালিউডে শুরুর পর্যায় থেকে আমাকে সমর্থন ও সহযোগিতা করে যাচ্ছেন। আমি তার কাছে এবং প্রযোজক সেলিম খান ও ডিওপি শাহীন ভাইয়ের কাছেও কৃতজ্ঞ।

আমার বিনীত অনুরোধ গুজব ছড়াবেন না। সবাইকে যার যার মতো থাকতে দিন। সবাইকে নিজের কাজটা করতে দিন। আপনিও নিজের কাজে মনোযোগ দিন। আমি শুনেছি আপনি এখনো বিশ্ববিদ্যালয়ের কোর্স শেষ করেননি। আমার ছোট পরামর্শ, কারও ক্ষতি করার চাইতে নিজের পড়াশুনা শেষ করুন, নিজেকে গড়ে তুলুন। ধন্যবাদ।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন