বিনোদন

বাপ্পা মজুমদারের সুর ও সঙ্গীতে হৈমন্তী’র ‘ভাঙামন’!

এবছর জানুয়ারীতে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশিত হয় সুরেলা কন্ঠশিল্পী হৈমন্তী রক্ষিতের ৬ষ্ঠ একক অ্যালবাম ‘দেয়াল কাহিনী’। অ্যালবামের সব গুলো গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। এবার ঐ অ্যালবামের ‘ভাঙামন’ গানের ভিডিও নিয়ে দর্শক-শ্রোতার সামনে হাজির হচ্ছেন হৈমন্তী। ‘ভাঙামন’ গানটি লিখেছেন স্বপ্নীল।

অলোক হাসানের পরিচালনায় গানটির ভিডিও নির্মান করেছেন মোশন রক এন্টারটেইনমেন্ট। এতে মডেল হিসেবে আছেন অন্তু করিম এবং পি জে হেলেন।

গানটি প্রসঙ্গে হৈমন্তী বলেন-‘আমি মনেপ্রাণে একজন সংগীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে শুধু সবার দোয়া আর সঙ্গীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। একজন শুদ্ধ সঙ্গীতশিল্পী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যতœ এবং সময় নিয়ে এই কাজটি করেছি। বাপ্পা দা মনের মতো করে গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন। গানটি দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই আমার ভালো শ্রম স্বার্থক হবে।’

‘হৈমন্তী ভালো গায়। এই গানটিতে দর্শক-শ্রোতারা তার প্রমাণ পাবেন।’ হৈমন্তীকে শুভ কামনা জানিয়ে বলেন বাপ্পা মজুমদার।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১৩ ডিসেম্বর, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘ভাঙামন’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

জিএসএস/এসআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন