বিনোদন

কাঙ্গালিনী সুফিয়ার পাশে প্রধানমন্ত্রী

‘পরানের বান্ধব রে, বুড়ি হইলাম তোর কারণে,’ ‘কোনবা পথে নিতাইগঞ্জে যাই’সহ বহু বিখ্যাত গানের গীতিকার কণ্ঠশিল্পী কাঙ্গালিনী সুফিয়া অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।রোগে-দারিদ্র্যে কাহিল প্রখ্যাত এই বাউলশিল্পী হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে ভর্তি হওয়ার পর কাঙ্গালিনী সুফিয়ার চিকিৎসার খরচ নিয়ে চিন্তিত ছিল তার পরিবারের সদস্যরা। এ খবর গণমাধ্যমে ছড়িয়ে পরলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসেন তিনি। এরপর তার চিকিৎসার দায়-দায়িত্ব নেন তিনি। এই খবর শুনে সুফিয়ার পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সুফিয়ার মেয়ে পুষ্প জানান, সোমবার ভোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসুস্থ কাঙ্গালিনী সুফিয়াকে সাভারের এনাম মেডিকেল থেকে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। তারা সঙ্গে করে অ্যাম্বুলেন্সও নিয়ে আসেন। তারা আমাদের রেডি হতে বলে। তারা অ্যাম্বুলেন্সে করেই আমাদের বঙ্গবন্ধু মেডিকেল কলেজে নিয়ে আসেন। তখনও জানিনা তারা আসলে কারা। পরে বলেন প্রধানমন্ত্রীর লোক তারা। মায়ের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন থেকে বঙ্গবন্ধু মেডিকেলেই মায়ের চিকিৎসা চলবে বলে জানিয়েছেন তারা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন