বিনোদন

আবারও পরিচালনায় এ টি এম শামসুজ্জামান

আবারও চলচ্চিত্র পরিচালনায় একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান অভিনেতা এ টি এম শামসুজ্জামান। দীর্ঘ ১০ বছর পর আবারও চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই গুণী অভিনেতা। ২০০৯ সালে তিনি নির্মাণ করেছিলেন ‘এবাদত’। ঐটি ছিল তার নির্দেশিত প্রথম সিনেমা। এতে অভিনয় করেছিলেন রিয়াজ, শাবনূর, প্রবীরমিত্র, ডলি জহুর, আনিসসহ আরো অনেকে।

এ টি এম শামসুজ্জামান বলেন, ছবি নির্মাণ করার কথা আমি সব সময় চিন্তা করি। বেশ কিছুদিন ধরে ‘এখন বলা যায়’ ছবির গল্প নিয়ে আমি ভাবছিলাম। এর চিত্রনাট্যও আমি নিজেই করেছি। আমার জীবনে আমি অনেক কিছুই বলতে পারিনি। সেই না বলা গল্পগুলো ছবির মাধ্যমে তুলে আনার চেষ্টা করব। এটি হবে আমার স্বপ্নের একটি চলচ্চিত্র।

ছবিটিতে কারা কারা অভিনয় করবেন এখনও বিষয়টি সামনে আনতে চাচ্ছেন না। শিল্পীদের বিষয়ে কিছু চমক রাখতে চাচ্ছেন। আগামী বছরে শুরুর দিকে শুটিং শুরু হবে।

এখন পর্যন্ত পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এ টি এম শামসুজ্জামান। ‘অপেক্ষা’, ‘ম্যাডাম ফুলি’, ‘চুড়িওয়ালা’, ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘চোরাবালি’ ছবিগুলোতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। ২০১৫ সালে তিনি পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন