বিনোদন

হয়ে গেল ‘বীর’ সিনেমার মহরত

জানুয়ারি থেকে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সিনেমার নাম ‘বীর’। এটি পরিচালনা করবেন গুণী পরিচালক কাজী হায়াৎ। প্রযোজক হিসেবে থাকবেন মোহম্মদ ইকবাল।

এই সিনেমায় শাকিব খানের বিপরীতে কে থাকবেন এখনও চূড়ান্ত নই। তবে অনেকের সাথে কথা বার্তা চলছে , ফাইনাল হলে জানানো হবে বলে জানান প্রযোজক ।

এদিকে রাজধানীর শ্রুতি স্টুডিওতে ১১ ডিসেম্বর মঙ্গলবার ‘বীর’ ছবির একটি গান দিয়ে ছবির মহরত অনুষ্ঠিত হয়। গানটিতে কণ্ঠ দিবেন শাকিব খান। গানটি রচনা করেছেন ছবির পরিচালক কাজী হায়াৎ নিজে। এ ছবির বড় চমক হলো ঢালিউডের এই শীর্ষ নায়কের গানে, সেটা হবে পুঁথি পাঠের আদলে।

ইকবাল বলেন, এ ছবিতে চমকের পর চমক থাকবে। গানটি প্রসঙ্গে কিছু বলতে চাই না। এটি যখন রেকর্ডিং হবে তখনই দর্শক-শ্রোতারা বুঝতে পারবেন কেমন হলো। আর নায়িকা নির্বাচনে দর্শকরা অন্যরকম কিছু পাবেন।

‘বীর’-এ শাকিব খানকে সাইকো চরিত্রে দেখা যাবে। কাজী হায়াৎ বরাবরই সামাজিক অসঙ্গতি নিয়ে সিনেমা নির্মাণ করেন। মাদক ও সন্ত্রাসবিরোধী বিষয়বস্তু নতুনটির গল্পে উঠে আসবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন