বিনোদন

লাবু মাফরু’র ‘আপন মন’!

গত ১০ ডিসেম্বর রাতে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের একক প্রতিষ্ঠান Rtv Music এর ইউটিউব চ্যানেল থেকে এই সময়ের আলোচিত কন্ঠ শিল্পী লাবু মাফরু’র “আপন মন” শিরোনামের মিউজিক ভিডিওটি রিলিজ দেয়া হয়েছে । গানটি দেখা যাচ্ছে Rtv Music(Youtube) ও Rtv (TV) চ্যানেলে ।

গতানুগতিক কমার্শিয়াল ধারার মিউজিক ভিডিও গুলোর থেকে একদমি আলাদা রুপে এসেছে মিউজিক ভিডিওটি বাজারে। মানিকগঞ্জের বিখ্যাত সাধক কালুশাহ ফকির এর লিখে যাওয়া গানে কন্ঠ দিতে পেরে লাবু মাফরু ভিশন ভাবে আনন্দিত। গানটি সুর করেছে শাহ সিমেন্ট তারকা ইসতিয়াক হাসান এবং সংগীত আয়োজনে ছিলেন জনপ্রিয় সংগীত পরিচালক জাহিদ বাশার পঙ্গকজ। ফোক রিদমের এই গানটিতে তিনি দিয়েছেন নতুক এক ছোয়া।

কন্ঠশিল্পী লাবু মাফরু এই গানটি নিয়ে বলেল, আমি মানিকগঞ্জে বড় হয়েছি ঐতিহ্যবাহি ফোক মিউজিকের সাথে। তাই আমি জানি এই রকম গানে পারফম করাটা কতটা কঠিন ছিলো ইয়াং অডিয়েন্স এর সামনে । সব মিলিয়ে আমি চেষ্টা করেছি ফোক নামের গভীরে ডুব দিতে। আর কালুশাহ ফকির আমাদের পরিবারেরই অংশ তাই সামনে তার আরো অনেক গুলো গান দর্শকের জন্য বানাতে চাই।

মিউজিক ভিডিওটির নির্মাতা শিশির সিক্তর সাথে কথা বলে জানা যায়, লাবু আমাকে তার গানটি শোনানোর পর থেকেই আমি অনেক এক্সসাইটেড ছিলাম ভিডিওটি বানানোর জন্য । সমসাময়িক সব শিল্পের থেকে লাবু’র গান অনেক আলাদা, তাই তার চিন্তার সফর সঙ্গী হয়ে আমাকে গানের গল্পটি নিয়ে এগুতে হয়।

এ ছাড়া বর্তমানে কমার্শিয়াল বিউটি নামের যে ট্রেন্ড চলছে মিডিয়াতে এটার সাথে আমি একেবারেই দ্বিমত। তাই দর্শকের জন্য সুস্থ সুন্দর একটি প্রেজেনটেশন দ্বাড় করার চেষ্টা করেছি । এই গানের সিঙ্গার পার্ট সহ গল্পের আরেকটি দৃশ্য লাবুকে দেখা যাবে । তার কো-আর্টিষ্ট ছিলো তন্ময় এবং গানের মূল আকর্ষণ ছিলো ঢাকা এটার্ক ছবির চিটাগং এর ভিলেন ইকবাল ভাই। ইকবাল ভাই এর প্রথম মিউজিক ভিডিও এটা। তার তার ভক্তদের জন্যও রয়েছে বারতি কিছু। আশারাখি এই মিউজিক ভিডিওটির মধ্য দিয়ে ইন্ড্রাট্রি নতুন রুপ রেখা পাবে এবং সব শেষ বেঙ্গল মাল্টিমিডিয়া এবং আরটিভি পরিবারের সকলের জন্য রইলো অনেক অনেক ভালোবাসা। তারা অনেক দূর এগিয়ে যাক।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন