বিনোদন

নিজ উদ্যোগে দেশের জন্য গাইলেন ইমরান

হালের সবচেয়ে সফল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। বেশ কয়েক বছর ধরে তিনি একের পর এক গান উপহার দিয়ে চলেছেন। তবে এবার প্রথমবার নিজের উদ্যোগে দেশের জন্য গাইলেন জনপ্রিয় এ সংগীতশিল্পী। রবিউল ইসলাম জীবনের লেখায় ‘বাংলাদেশ’ শিরোনামের গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন তিনি। ভিডিওটি নির্মাণ করছেন সৈকত রেজা। গানের ভিডিওতে ইমরানের সঙ্গে দেখা যাবে ছোট ছোট বাচ্চাদের।

ইমরান বলেন, এবারই প্রথম নিজ উদ্যোগে দেশের জন্য গান করেছি, তাছাড়া এর আগে বিভিন্ন প্রজেক্টে যৌথ উদ্যোগে দেশের জন্য গান করেছিলাম। বিজয় দিবস কিংবা স্বাধীনতা দিবসেও যৌথ উদ্যোগে গান করেছি, এছাড়াও ক্রিকেট নিয়েও করা হয়েছে। কিন্তু যেহেতু নিজের মত করে এর আগে এমন উদ্যোগ নিয়ে করা হয়নি তাই এবার বিজয়ের মাসের জন্য নতুন এই গানটি করা।

তিনি আরও বলেন, দেশের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধার জায়গা থেকে ভক্তদের জন্য এই গানটা আমার উপহার।

এদিকে, ইমরান বর্তমানে গান আর ফান-এই স্লোগান নিয়ে শুরু হওয়া এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই ‘গানের রাজা’ রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন । এছাড়াও কিছুদিন আগে নিজের বোন রোখসানা নীলার সঙ্গে ‘হার কেন মেনে নিব’ শিরোনামের একটি গান প্রকাশ করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন