বিনোদন

সোহেল-ফারুকের নির্বাচনের প্রচারণায় ঢালিউডের এ প্রজন্মের তারকারা

বাংলা চলচ্চিত্রের ড্যাশিং হিরো খ্যাত মাসুদ পারভেজ সোহেল রানা আর মিয়াভাই খ্যাত অভিনেতা আকবর পাঠান ফারুক বেশ জনপ্রিয় ও দর্শক নন্দিত নাম।অনেক সুপার হিট ছবি দিয়ে প্রশংসা কুড়িয়েছেন তারা। তবে ইদানিং বলা যায় অনেকটা দূরেই আছেন চলচ্চিত্রে থেকে। আর তাদেরকে জেতাতে দিনরাত খেটে যাচ্ছেন ঢালিউডের এ প্রজন্মের তারকারা। কিন্তু বর্তমানে তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন এবার দুটি আসন থেকে।

জানাগেছে, সোহেল রানা বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে জাতীয় পার্টি থেকে প্রার্থী হয়েছেন। আর আওয়ামী লীগের হয়ে নায়ক ফারুক ঢাকা ১৭ আসনে প্রার্থী হয়েছেন । নির্বাচনী প্রচারণার শুরুর পর দুজনই ব্যাপক প্রচারণায় নেমেছেন।

এদিকে আগামী নির্বাচনে লাঙ্গলকে ভোট দিয়ে এরশাদকে আবারও ক্ষমতায় আনার আহব্বান জানিয়েছেন সোহেল রানা। তিনি বলেছেন, এরশাদের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে তা আর কোন সময় হয়নি।

দেখা গেছে চলচ্চিত্র শিল্পী সমিতির নেতাকর্মীরা তাদের প্রিয় মানুষ নায়ক ফারুককে জেতাতে কাজ শুরু করেছেন। সামাজিক যোগাযোগে তারা ষ্ট্যটাস ও ছবি দিয়ে প্রিয় প্রার্থীকে বিজয়ী করা আহব্বান জানাচ্ছেন।

মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে ঢাকা ১৭ আসনে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন নায়ক ফারুক। বিকেল ৩ টায় গুলশান-২ এর ওয়ান্ডারল্যান্ডে নির্বাচনের প্রচারণা স্বরূপ বর্ধিত সভায় অংশ নেন তিনি। এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঢাকা ১৭ আসনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান নায়ক ফারুক।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন