বিনোদন

শাকিব খান সূর্য তার আলোয় এখন চলচ্চিত্র আলোকিত!

ঢাকায় সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান দীর্ঘ একযুগ বাংলা চলচ্চিত্র শাসন করে আসছেন। ক্যারিয়ারে অনেক সিনেমা উপহার দিয়েছেন হিট সুপারহিটসহ ব্লকবাস্টার মতো সিনেমা। কিন্তু দীর্ঘ এই পথচলার পথে তার ধারের কাছে সব নায়কেরা যেন ধরা ছোঁয়ার বাইরে।

চলতি বছরে প্রায় ৪৮টি সিনেমা মুক্তি পেয়েছে এর মধ্যে সুপারস্টার শাকিব খানের দেশি ও যৌথ প্রযোজনার মোট আটটি সিনেমা মুক্তি পেয়েছে। শাকিবের সব মুক্তি প্রাপ্ত দু একটা সিনেমা ছাড়া অন্য সব গুলো ভাল ব্যাবসাসফল হয়েছে।

শাকিবের সাথে প্রতিযোগিতা করতে অনেক নায়ক চেষ্টা করে ব্যর্থ হয়েছে তারা। শুধুই এদেশের নায়ক দিয়ে থেমে যান নি বড় এক প্রতিষ্ঠান ভিনদেশী থেকে বড় বড় হিরো এনেও চেষ্টা করে অবশেষে তারাও ব্যর্থ হয়েছেন।

নির্মাতা জাকির হোসেন রাজু বলেছিলেন, শাকিব খান কে সৌরজগৎ এর সাথে তুলনা করি যদি তাহলে শাকিব খান সূর্য আর বাকিরা তার গ্রহ উপগ্রহ। কেননা শাকিবের আলোয় এখন আমাদের চলচ্চিত্র আলোকিত । শাকিবের আলো এখন সারাদেশে আনাছে কানাছে ছড়িয়ে পড়েছে।

বর্তমানে শাকিব খান তার দুইটা সিনেমা নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ও শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ্’ দুটি সিনেমার শুটিং করছেন।

এদিকে গতকাল রাজধানীর ১১ ডিসেম্বর মঙ্গলবার ‘বীর’ ছবির একটি গান দিয়ে ছবির মহরত অনুষ্ঠিত হয়। গানটিতে কণ্ঠ দিবেন শাকিব খান। গানটি রচনা করেছেন ছবির পরিচালক কাজী হায়াৎ নিজে। এ ছবির বড় চমক হলো ঢালিউডের এই শীর্ষ নায়কের গানে, সেটা হবে পুঁথি পাঠের আদলে।

 

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন