বিনোদন

দু’জনেই তারা ফটোগ্রাফার

রিমলী ও চম্পা দুই বান্ধবী মিলে কক্সবাজার বেড়াতে যান। সৈকতে আলাল নামে এক ফটোগ্রাফার কিছু জিজ্ঞাসা না করেই তাদের ছবি তুলে ফেলেন। এতে রোষানলে পড়েন তিনি। এমনকি শারীরিকভাবে লাঞ্চিত হন তিনি। কোনো উপায় না দেখে অগত্যা আলাল বলে উঠেন যে, আজ সারাদিন কারও কোনো ছবি তুলতে পারেনি। আজ যদি কোনো ছবি তুলতে না পারি তাহলে মা কে নিয়ে হয়তো না খেয়েই থাকতে হবে।

আলালের কথাগুলো বেশ নাড়া দেয় রিমলীর মনে। তাই বান্ধবী চম্পার হয়ে ক্ষমা চান আলালের কাছে। পরে দুজনের মধ্যে বেশ সখ্যতা গড়ে ওঠে। প্রায় প্রতিদিনই আলালের ক্যামেরায় ছবি তোলে রিমলী। এরপর অবশেষে তাদের বন্ধুত্ব। এমনই এক গল্পকে কেন্দ্র করে তৈরি হয়েছে নাটক ‘ফটোগ্রাফার’।

নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া আলাল চরিত্রে ও লাক্স তারকা ঈশানা রিমলী চরিত্রে। নাটকটির দৃশ্যধারণ হয়েছিল কক্সবাজার সমুদ্র সৈকতে।

নাটকটি রচনা করেছেন জাহিদ বাবুল ও পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিনাক্ষী রায়, সেলিম রেজা, প্রহর সরকার প্রমুখ।

নির্মাতা জানান, আগামীকাল শুক্রবার রাত ৯টায় এটিএন বাংলায় প্রচারিত হবে নাটক ‘ফটোগ্রাফার’।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন