খেলা

সাকিবকে অধিনায়ক করে টি-২০ দল ঘোষনা!

ক্যারিবিয়দের বিপক্ষে সিলেটে টি২০ সিরিজের জন্য বাংলাদেশ ঘোষনা।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে  টি-২০ সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচকরা। সাকিব আল হাসানকে অধিনায়ক করে দেওয়া হয়েছে দল। টি-২০ সিরিজের দলে নেই কোন চমক। ওয়ানডে সিরিজের দল নিয়েই নামবে বাংলাদেশ।

তবে ওয়ানডে সিরিজের দল যেহেতু ১৬ সদস্যের টি-২০তে তাই নেই দু’জন। তার মধ্যে টি-২০ থেকে অবসর নেওয়া ওয়ানডে অধিনায়ক মাশরাফি মর্তুজার না থাকাটা অবধারিত। আর ওয়ানডে সিরিজের দল থেকে টি-২০ সিরিজে বাদ পড়া একমাত্র ক্রিকেটার হলেন ইমরুল কায়েস। জিম্বাবুয়ের বিপক্ষে দুর্দান্ত খেললেও উইন্ডিজের বিপক্ষে ব্যর্থ তিনি। শেষ ওয়ানডে ম্যাচে নেই একাদশে। এরপর বাদ পড়লেন টি-২০ সিরিজ থেকেও।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ (সহ-অধিনায়ক), সাইফউদ্দিন, মেহেদি মিরাজ, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, আরিফুল হক।

 

সিএসজি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন