বিনোদন

মার্চ থেকে শুভর ‘মিশন এক্সট্রিম’

‘কপ ক্রিয়েশন’-এর ব্যানারে নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশননির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে।  সিনেমার কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। এর কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ প্রস্তুতি পর্ব প্রায় শেষ পর্যায়ে। ইতিমধ্যে সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ।

শুভ বলেন, আমরা প্রায় এক বছর ধরে নানা ধরণের আলোচনার পর ‘মিশন এক্সট্রিম’ নামটি পেয়েছি। গল্প চূড়ান্ত হয়েছে। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আশাকরছি আগামী বছরের শুরুতে অনেক বড় আয়োজনে শুটিং শুরু হবে।

পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার বলেন, দেশে অ্যাকশন থ্রিলার সিনেমার যে এত বেশী দর্শক রয়েছে তা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির আগে আমাদের জানা ছিল না। তাই এবার দর্শকদের আগ্রহ এবং রুচির কথা বিবেচনা করে অ্যাকশন এবং ক্লাইমেক্স সমৃদ্ধ ‘মিশন এক্সট্রিম’ নামের সম্পূর্ণ নতুন গল্পের একটি নতুন ছবি নির্মাণের বিশেষ উদ্যোগ নিয়েছি। আশাকরি এটি আরও বেশী উপভোগ্য হবে।

‘ঢাকা অ্যাটাক’ পরিচালনা করেছিলেন দীপংকর দীপন। সিক্যুয়াল নির্মাণে থাকছেন না তিনি। তার পরিবর্তে পরিচালনা করবেন ফয়সাল আহমেদ। তিনি ‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রধান সহকারী পরিচালক ছিলেন। প্রথবারের মতো কোনো সিনেমা নির্মাণের সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত তিনি। ফয়সাল বলেন, এই ছবির মাধ্যমে আমি পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছি। ছবির নায়ক হিসেবে আরিফিন শুভ চুক্তিবদ্ধ হয়েছেন। আশা করছি কিছুদিনের মধ্যে নায়িকাসহ অন্যান্য শিল্পীদের নাম জানাতে পারবো

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন